অলোক আচার্য, নব বারাকপুরঃ- ডেঙ্গু ও ম্যালেরিয়া সংক্রমণ প্রতিরোধে নাগরিক সচেতনতায় পথে নামল নব বারাকপুর শহর তৃণমূল যুব কংগ্রেসের কর্মীবৃন্দ ।শুক্রবার সকালে নববারাকপুর পুরসভার ২০ নং ওয়ার্ডের পশ্চিম কোদালিয়া অঞ্চলের রাস্তাঘাট বাজার অলি গলিতে ব্লিচিং পাউডার ছিটিয়ে অটো মাইকিং করে নাগরিকদের সচেতন করা হয়। শুক্রবার সকাল ৮ টা থেকে ১০-৩০ পর্যন্ত চলে সচেতনতা অভিযান। পুরসভার ২০ নং ওয়ার্ডের সকল রাস্তায় অলি গলিতে বিদ্যালয় বিশরপাড়া স্টেশন সংলগ্ন বাজার মাছের বাজারে ও ব্লিচিং পাউডার স্প্রে করেন তৃণমূল যুব কংগ্রেসের কর্মীবৃন্দ।

উপস্থিত ছিলেন পুরসভার প্রশাসক মন্ডলীর সদস্য তথা নব বারাকপুর শহর তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সুমন দে, ২০ নং ওয়ার্ডের তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অরিন্দম আচার্য সহ স্থানীয় তৃণমূল যুব কর্মী সমর্থকরা।

লড়াকু তৃণমূল যুব নেতা সুমন দে জানান, নববারাকপুর শহরকে ডেঙ্গু মুক্ত করতে উপদ্রব কমাতে সমস্ত রকম পদক্ষেপ নেওয়া হয়েছে পুরসভার পক্ষ থেকে। পাশাপাশি তৃণমূল যুব কংগ্রেসের কর্মীবৃন্দ রাও পুর এলাকার বিভিন্ন ওয়ার্ডে ব্লিচিং পাউডার ছিটিয়ে সচেতনতা অভিযান শুরু করেছে। ধারাবাহিক ভাবে চলবে এই জনসচেতনতা অভিযান। এলাকাবাসী খুশি তৃণমূল যুব কংগ্রেসের এই ডেঙ্গু সংক্রমণ প্রতিরোধে মোকাবিলায় সচেতনতা অভিযানে।