বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- দেবীপক্ষের ষষ্ঠীতে ডায়মন্ড হারবার ২নং ব্লকে সরিষায় অভিনব উদ্যোগের মধ্যে দিয়ে ফিতে কেটে এবং প্রদীপ প্রজ্জ্বলন করে “জাগো বাংলা স্টলের” শুভ উদ্বোধন করেন বিধায়ক পান্নালাল হালদার। এখানে মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় মুখ্যমন্ত্রীর লেখা সহ একাধিক বই এখানে পাওয়া যাবে।যেমন- অশুভ সংকেত, কুৎসা পক্ষ, জন্মাইনি, নোট কথা, রুদ্দাক্ষ, মানুষের উন্নয়ন সহ একাধিক বই পুস্তক।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডা:হা: বিধায়ক পান্নালাল হালদার, ডা:হা: তৃণমূল কংগ্রেসের সভাপতি অরুময় গায়েন, ডা:হা: ২নং ব্লকের তৃণমূল কংগ্রেসের যুব নেতা তথা সরিষা অঞ্চলের অবজারভার সামিম আহমেদ মোল্লা, ২নং ব্লকের কৃষাণ সেলের সভাপতি নীতিশ মোদক, ও সংখ্যালঘু সেলের সভাপতি মইদুল ইসলাম সহ ২নং ব্লক তৃণমূল কংগ্রেসের সকল ব্যাক্তিবর্গ।

তৃণমূল কংগ্রেসের যুব নেতা সামিম আহমেদ মোল্লা বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিভিন্ন লেখা বই পুস্তক এখানে প্রকাশক করা হয়েছে এবং পুজোর পাঁচদিন আমাদের এই সহায়তা কেন্দ্র থেকে পুজোয় ঘুরতে আসা মহিলা ও শিশুদের বিভিন্ন ভাবে সাহায্য করা হবে। কেউ কোথাও কোন সমস্যায় পরলে আমাদের সহায়তা কেন্দ্র থেকে সহযোগিতা করা হবে। পাশাপাশি করোনা পরিস্থিতিতে পূজোয় ঘুরতে আসা দর্শনার্থীদের মধ্যে মাস্ক ,স্যানিটাইজার সহ প্রাথমিক চিকিৎসার বিভিন্ন সরঞ্জাম বিলি করা হবে। এছাড়াও বর্তমানে রাজ্য সরকারের বিভিন্ন কেন্দ্রিক প্রকল্পগুলি নিয়ে সচেতন করা হবে।