বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- রাজ্যে করোনার সংক্রমণে আক্রান্তের সংখ্যা বাড়ছে, তার মধ্যে ওমিক্রণের আতঙ্ক। নিয়ন্ত্রণে আনতে তৎপর, তারই মাঝে সাধারণ মানুষের পাশাপাশি নিষিদ্ধ পল্লীর যৌনকর্মীদেরও রক্ষার্থে করোনা সচেতনতার প্রচারে নামলেন ডায়মন্ড হারবার টাউন তৃণমূল যুব কংগ্রেস। আজ ডায়মন্ড হারবার ১০নং ওয়ার্ডের নিষিদ্ধ পল্লীতে বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি ঘুরে মাস্ক এবং স্যানিটাইজার বিতরণ করে সচেতনতা প্রচার করলেন পুরসভার যুগ্ম কনভেনর সৌমেন তরফদার।

তিনি নিষিদ্ধ পল্লীর যৌণকর্মী মহিলাদের এবং তাদের পরিবারের সকলের নিজ হাতে মুখে মাস্ক পরিয়ে দিয়ে করোনার তৃতীয় ঢেউ আটকানোর জন্য সাধারণ মানুষের কাছে আবেদন করেন, যাতে বাধ্যতামূলকভাবে মাস্ক ব্যবহার করেন সকলেই। পাশাপাশি সাংসদ অভিষেক বন্দোপাধ্যায়ের নির্দেশে ১০নং ওয়ার্ডে করোনার কন্ট্রোল রুম খোলা হয়েছে বলে জানান। যে কোন কোভিড আক্রান্ত ব্যক্তির পাশে সবরকম সুযোগ সুবিধা দেওয়ার জন্য এই নাম্বার 8629956433 ফোন করলে পাওয়া যাবে।

এদিন সচেতনতার প্রচারে সৌমেন তরফদারের সঙ্গে ছিলেন পুরসভার প্রাক্তন চেয়ারম্যান মীরা হালদার, সহ তৃণমূলের সক্রিয়কর্মী বিশাল খেরে, মাসুদ শেখ শুরু করে ১০নং ওয়ার্ডের আরও অনেকে। সৌমেন তরফদার বলেন, টাউনে অধিকাংশই ভ্যাকসিন দেওয়ার কাজ সম্পূর্ণ হয়ে গিয়েছে এবং যারা এখনো ভ্যাকসিন নিতে বাকি আছে তাদের দ্রুত ভ্যাকসিন নেওয়ার জন্য আবেদনও জানান ।