বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- রাত পোহালেই ৭৫তম স্বাধীনতা দিবস। সেই উপলক্ষে প্রতি বছরের ন্যায় ডায়মন্ড হারবার এম বাজারের সামনে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে সঙ্গীত ও নৃত্য পরিবেশন এর মাধ্যমে স্বাধীনতা দিবস উৎযাপন করা হয়। আপাতত বিভিন্ন জেলায় দেখা যাচ্ছে বিজেপির কর্মীরা তৃণমূলে যোগদান করছে। কোথাও টোটো প্রচার করে কোথাও বা হাতে পোস্টার দিয়ে ক্ষমা চেয়ে যোগদান করছে।
সেই একই ছবি দেখা গেল ডায়মন্ড হারবার পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে বিজেপির কর্মী-সমর্থকেরা তৃণমূলের নেতাদের সঙ্গে যোগাযোগ করে এদিন প্রায় ১০০০ কর্মী তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন।

এদিন তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন ডা:হা: ১নং ব্লক সভাপতি গৌতম অধিকারী। পরিষ্কারভাবে জানিয়ে দেয় কোন রকম ভাবে দুর্নীতি বরদাশত করা হবে না এবং মঞ্চ থেকে পরিষ্কার জানিয়ে দেন কোন রকম সমস্যা হলে জানান।

পুরসভার যুগ্ম কনভেনর সৌমেন তরফদার জানান, ব্লক সভাপতির হাত ধরে আজকের বহু বিজেপি ও বাম কর্মী সমর্থকরা তৃণমূলে যোগদান করল। তিনি আরও জানান, দীর্ঘদিন ধরে যোগাযোগ করেছিল তাই তাদেরকে ফিরিয়ে নেওয়া হ’ল।

উপস্থিত ছিলেন ডা:হা: ১নং ব্লক সভাপতি গৌতম অধিকারী, বিধায়ক পান্নালাল হালদার,দ:২৪ প: ছাত্র পরিষদের সভাপতি অমিত সাহা, উমাপোদ পূর্কাইত ও মনমহিনি বিশ্বাস সহ পৌরসিভার একাধিক নেতৃত্ব বৃন্দ।