বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- দুর্গা উৎসবে অসহায় কর্মহীন মানুষদের হাসি ফোটাতে প্রতি বছরের ন্যায় এবারও সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আর্থিক সাহায্যে ও ডা:হা:২নম্বর ব্লকের নবনিযুক্ত দায়িত্বপ্রাপ্ত যুব নেতা শামীম আহমেদ এর উদ্যোগে বস্ত্রদান অনুষ্ঠান। বস্ত্রদান কর্মসূচির মাধ্যমে এলাকার দুঃস্থ শিশুদের হাতে তুলে দেওয়া হয় জামা, প্যান্ট এবং আর্থিক ভাবে পিছিয়ে পড়া মহিলাদের হাতে তুলে দেওয়া হয় শাড়ী। ২নং ব্লকের সব মিলিয়ে প্রায় এক হাজার জন মানুষের হাতে পূজোর উপহার তুলে দেওয়া হয়েছে বলে জানানো হয়।

উপস্থিত ছিলেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রতিনিধি অরিজিত সমাজপতি, ডা:হা: ২নম্বর ব্লকের নবনিযুক্ত দায়িত্বপ্রাপ্ত যুব নেতা শামীম আহমেদ মোল্লা, ব্লক ২ সভাপতি অরুময় গায়েন, ডা:হা: ১নং ব্লক যুব সভাপতি গৌতম অধিকারী, ব্লক ২ সংখ্যালঘু সেলের সভাপতি মইদুল ইসলাম, ব্লক ২ কৃষাণ সেলের সভাপতি নীতিশ মোদক, কালীদাস প্রামানিক সহ অন্যান্য ব্যাক্তিবর্গ।

ব্লক ২ যুব নেতা শামীম আহমেদ বলেন, আমাদের এই শিবির অন্যদের থেকে একটু অন্যরকম। পুজোর সময় সকলেই চায় নিজের নিজের পছন্দ মত পোশাক পরতে। আর সেই রকমই আনন্দ আমরাও দিতে চেয়েছি এই বস্ত্র দান শিবিরে। আমরা যে সমস্ত মানুষদের হাতে বস্ত্র তুলে দেবো বলে স্থির করেছি, তারাই বেছে নেবেন নিজেদের পছন্দমতো পোশাক। আমাদের বিশ্বাস এর ফলে তাদের আনন্দ হয়ে উঠবে অনেকগুণ বেশি।

যুব নেতা আরও বলেন, বছরের অন্যান্য সময় বন্যা বা করোনা পরিস্থিতিতে সকল মানুষের পাশে দাঁড়িয়েছে সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়, সেইমতো পুজোর মরসুমে আর্থিকভাবে পিছিয়ে পড়া ও সমাজে যাদের চাহিদা খুব বেশী তাদের সাহায্য করতে এদিনের এই কর্মসূচি বলে জানান উদ্দোক্তারা। আর এই এমন অভিনব উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে সমাজের সকল স্তরের মানুষ। পোষাক পেয়ে খুশী আট থেকে আশি সকলেই।