বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- রাজ্যে পঞ্চায়েত ভোট যতই এগিয়ে আসছে ততই বিরোধী দলের ঘর ভাঙছে তৃণমূল। সেই চিত্র আবারও দেখা গেলো ডায়মন্ড হারবার ১নং ব্লকে মরুইবেরিয়া তৃণমূল কংগ্রেস কার্যালয় প্রাঙ্গণে। আয়োজিত তৃণমূল কংগ্রেসের দলীয় কর্মসূচিতে ও যোগদান মঞ্চে ডা:হা: ১নং ব্লকের যুব সভাপতি গৌতম অধিকারীর হাত ধরে শতাধিক পরিবার আইএসএফ ও বিজেপি কর্মী সমর্থক তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন।

এদিনের যোগদান মঞ্চে উপস্থিত ছিলেন ডা:হা: ১নং ব্লকের যুব সভাপতি গৌতম অধিকারী, অঞ্চল প্রধান আলপনা হালদার, অঞ্চল যুব সভাপতি মাহবুব হোসেন, যুব নেতা ইমরান খান, আলম মোল্লা সহ তৃণমূলে কংগ্রেসের বিভিন নেতৃবৃন্দ।

যুব সভাপতি গৌতম অধিকারী বলেন, বিজেপি দলে থেকে কাজ করার সুযোগ না পাওয়ার কারণে এবং তৃণমূল সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর বিভিন্ন কাজ কর্মের প্রতি শ্রদ্ধাশীল হয়ে এদিন তৃণমূলে যোগদান করলেন। তিনি আরও বলেন বিজেপি নামক দলটি মানুষ করতে চায়না, মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে মানুষ ঝাঁপিয়ে পড়ছে। আগামী দিনে এই উন্নয়নের লক্ষ্য রেখে এগিয়ে যাবে তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব।

বিরোধী দল থেকে আসা কর্মী সমর্থকরা জানান, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের একাধিক জনমুখী প্রকল্পের উন্নয়নের জোয়ারে সামিল হতে এবং জননেতা সাংসদ অভিষেক বন্দোপাধ্যায়ের আদর্শকে পথেও করে এই উদ্যোগ।