বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- দক্ষিণ ২৪ পরগণা জেলার ডায়মন্ড হারবার সরিষা আশ্রম মোড়ে তৃণমূলের উদ্যোগে রাখি বন্ধন উৎসব মহাসমারোহে উদযাপিত হ’ল। রাজ্যব্যাপী সংস্কৃতি দিবস উদযাপনে ডা: হা: সরিষা অঞ্চলের অবজারভার শামীম আহমেদ মোল্লা এবার অগ্ৰনী ভূমিকা পালন করল। এই অনুষ্ঠান আয়োজনের উদ্দেশ্য সৌভ্রাতৃত্বের বন্ধন সুদৃঢ় করণ করা।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ডা:হা: বিধায়ক পান্নালাল হালদার, সরিষা অঞ্চলের অবজারভার তথা তৃণমূল কংগ্রেসের অন্যতম যুব নেতা শামীম আহমেদ মোল্লা, ডা:হা: ২নম্বর ব্লক সভাপতি অরুময় গায়েন, ২নম্বর ব্লকের কৃষাণ সেলের সভাপতি নীতিশ মোদক, মৎসের কর্মাধ্যক্ষ মনিরুল ইসলাম, নীতিশ মোদক, এছাড়াও উপস্থিত ছিলেন এলাকার বহু গুণীজন ও রাজনৈতিক অরাজনৈতিক ব্যক্তিত্ব।

বিধায়ক পান্নালাল হালদার বলেন, অতি মারির কারণে অনুষ্ঠানের পরিধি সংক্ষিপ্ত করা হয়েছে। এই অনুষ্ঠানের প্রধান অতিথি শামীম আহমেদ মোল্লা বলেন, আপামর বাঙালি কে কবি শ্রেষ্ঠ রবীন্দ্রনাথ ঠাকুরের মহৎ রাখি বন্ধন ও সম্প্রীতির ঐতিহ্য গর্বের সাথে টিকিয়ে রাখতে অনুরোধ করেন। সব ভেদাভেদ জ্ঞান ভুলে মহামিলনের মন্ত্রে সাম্যের আদর্শে দীক্ষিত হতে এগিয়ে আসার আহ্বান জানান।