বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- করোনা আবহের জন্য প্রায় দুই বছর তীব্র রক্ত সংকট দেখা দিয়েছিল জেলা জুড়ে। এখন করোনা পরিস্থিতি কাটিয়ে উঠে এমত অবস্থায় মুমূর্ষ, থ্যালাসেমিয়া রুগীদের রক্ত সংকট দূর করতে এবার এগিয়ে এলো ডায়মন্ড হারবার নগেন্দ্র বাজার প্রিন্স ক্লাব। প্রিন্স ক্লাবের পক্ষ থেকে ৬ তম বর্ষ গণেশ পূজা উপলক্ষে ক্লাব প্রাঙ্গণে স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হয়।

মূলত রক্ত সংকট দূর করতে এদিনের এই রক্তদান শিবিরের আয়োজন বলে উদ্যোক্তারা জানিয়েছেন। ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ হাসপাতালের ডাক্তার বাবুরা এসে রক্ত সংগ্রহ করেন।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডায়মন্ড হারবার বিধানসভার বিধায়ক পান্নালাল হালদার, ডা:হা: টাউন তৃণমূল সভাপতি অমিত সাহা, ১০নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মিরা হালদার, ক্লাবের সভাপতি জয়দেব হাতি, কাউন্সিলর অলোক হালদার , ক্লাবের সম্পাদক উত্তম দাস সহ আরো অন্যান্যরা।

এদিন নগেন্দ্র বাজার প্রিন্স ক্লাবের মধ্যে সকাল থেকে প্রায় ৫০ জন পুরুষ ও মহিলা স্বেচ্ছায় রক্ত দান করেছেন। পাশাপাশি স্থানীয় বিধায়ক পান্নালাল হালদার ও আরও অন্যান্য নেতৃত্বদের উপস্থিতিতে ক্লাব ও জাতীয় পতাকা উত্তোলন এবং প্রদীপ প্রজ্জ্বলনের মধ্যে দিয়ে গণেশ পূজোর শুভ উদ্বোধন করেন।