বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- বিগত দিনে পুলিশকে মানুষ আইনের শাসক হিসেবেই বরাবরই দেখে এসেছে। বর্তমানে আইন রক্ষার পাশাপাশি সারা বছর ধরে সাধারন মানুষের পাশে স্বাস্থ্য ও সামাজিক সাহায্য নিয়ে উপস্থিত হয়েছে পুলিশ প্রশাসন। আজ ডায়মন্ড হারবার জিআরপি থানার উদ্যোগে থ্যালাসেমিয়া ও মুমূর্ষ রুগীদের কথা ভেবে রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়।

উপস্থিত ছিলেন জিআরপি থানার ওসি রজত হালদার, বিশিষ্ঠ সমাজসেবী তথা রক্তযদ্ধা সফিউল্লাহ মিদ্দ্যে ( লাল্টু), এবং জিআরপি থানার সকল পুলিশ সহ অন্যান্য আধিকারিক ও একাধিক বিশিষ্ট ব্যক্তিবর্গ।

এই রক্তদান কর্মসূচি তে প্রায় ৩২জন পুরুষ ও মহিলা সেচ্ছায় রক্তদান করেন। জিআরপি থানার ওসি রজত হালদার এদিন ফিতে কেটে এই রক্তদান কর্মসূচির শুভ উদ্বোধন করেন এবং তিনি বলেন, বর্তমান সমাজে দাঁড়িয়ে পুলিশকে আইন রক্ষার পাশাপাশি সামাজিক কাজেও ব্রতী হতে হচ্ছে।

তিনি আরও বলেন, রক্তদান শিবির থেকে শুরু করে স্বাস্থ্য পরীক্ষা এবং করোনার কালে সাধারন মানুষের পাশে গিয়ে মেডিসিন এবং প্রয়োজনীয় খাবার পত্র তুলে দেয়ার কাজেই পুলিশ এগিয়ে এসেছে। সাধারণ মানুষের যেকোনো ধরনের সমস্যার সমাধানে সব সময় সদা তৎপর বলেও জানান।