বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- আজ ৫ই সেপ্টেম্বর জাতীয় শিক্ষক’ ড: সর্বপল্লী রাধাকৃষ্ণণের জন্মদিবস তথা ‘শিক্ষক দিবস’ হিসেবে এই দিনটি পালন করা হয়। শিক্ষাক্ষেত্রে অসামান্য অবদানের জন্য পশ্চিমবঙ্গ সরকারের পক্ষ থেকে প্রতি বছর এই দিনটিতে “শিক্ষারত্ন” সম্মাননা তুলে দেওয়া হয় এই সম্মানে ভূষিত শিক্ষকদের হাতে। সেই অনুকরণ করে এবারও ডায়মন্ড হারবার মহকুমার মধ্যে ২০১৯-২০২০ প্রায় ৫০ জন অবসর প্রাপ্ত শিক্ষকদের মধ্যে সম্মাননা প্রদান করলেন।

জানা গিয়েছে, গত বছরের মতো এবারও অতিমারী আবহের কারণে ডায়মন্ড হারবার রবীন্দ্র ভবনে ব্লক সভাপতি গৌতম অধিকারীর প্রচেষ্টায় এই ৫০ জন অবসর প্রাপ্ত শিক্ষকদের সম্মাননা প্রদান করা হয়েছে। তাঁদের এই জ্ঞান ও গরিমার সম্মানে গর্বিত সারা ডায়মন্ড হারবারবাসী।

উপস্থিত ছিলেন রাজ্যসভার সাংসদ শুভাশিস চক্রবর্তী, মহকুমা শাসক সুকান্ত সাহা, ডাঃহাঃ বিধায়ক পান্নালাল হালদার, ডাঃহাঃ ১নং ব্লকের বিডিও মিলন তীর্থ সামন্ত, কুল্পীর বিধায়ক জগরঞ্জন হালদার, ২ ব্লক সভাপতি অরুমায় গায়েন, সরিষা অঞ্চলের অবজারভার শামীম আহমেদ মোল্লা, দঃ ২৪ পরগনা জেলা মহিলা তৃণমূল কংগ্রেসের সভাপতি মনমহীনি বিশ্বাস, মৎসের কর্মাধ্যক্ষ উমাপদ পুর্কাইত, দঃ ২৪ পরগনা জেলার তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি অমিত সাহা সহ ডাঃহাঃ বিধানসভার সকল প্রধানসহ সম্মানীয় ব্যক্তিবর্গ।