বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- রাজ্যের মুখ্যমন্ত্রীর উদ্যোগে ও সাংসদ অভিষেক বন্দোপাধ্যায়ের নির্দেশে শনিবার বৈকালে ডায়মন্ড হারবার রবীন্দ্র ভবনে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ব্লক১যুব সভাপতি গৌতম অধিকারীর উদ্যোগে ঐতিহাসিক এক কর্মী সম্মেলন অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে বিজেপির যুব মোর্চা জেলা সাংগঠনিক সভাপতি রাজু দাস সহ ডায়মন্ড হারবার ১নম্বর ব্লকের বিভিন্ন অঞ্চলের মধ্যে প্রায় এক হাজার বিরোধী কর্মী সমর্থন বিজেপি দল ছেড়ে আনুষ্ঠানিকভাবে তৃণমূলে যোগদান করেন। তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন ব্লক ২ যুব সভাপতি গৌতম অধিকারী, সঙ্গে ছিলেন
রাজ্যসভার সাংসদ শুভাশিস চক্রবর্তী, বিধায়ক শক্তিপদ মন্ডল, বিধায়ক অশোক দেব, বিধায়ক গিয়াস উদ্দিন মোল্লা, ডা:হা: বিধায়ক পান্নালাল হালদার, প্রতিমন্ত্রী পরিবহন দপ্তর দিলীপ মন্ডল, দ:২৪ প: তৃণমূল যুব সভাপতি অভিক মজুমদার, কুল্পি বিধায়ক জগরঞ্জন হালদার সহ ব্লক ও পঞ্চায়েত স্তরে সকল নেতৃত্বরা।

বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়া সকলের হাতে দলীয় পতাকা তুলে দেওয়ার পর তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি গৌতম অধিকারী বলেন, আগামী দিনে ডায়মন্ড হারবার বিধানসভায় বিজেপির ঝান্ডা ধরার কেউ থাকবে না। বিজেপি মিথ্যাবাদী দল, সাম্প্রদায়িক দল। মানুষকে ভুল বুঝিয়ে পঞ্চায়েত নির্বাচনে ও লোকসভা নির্বাচনে ভোট নিয়েছিল। কিন্তু মানুষের উন্নয়নে কোন কাজ করেনি। তাই মানুষ তাদের ভুল বুঝতে পেরে বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। তাই মিথ্যাবাদী বিজেপি দলের সাথে কেউ থাকতে চায় নি। সেই জন্য বিজেপি ছেড়ে দলে দলে মানুষ তৃণমূল কংগ্রেসে যোগদান করছেন। তৃণমূল কংগ্রেসে যোগদানকারী সকলকে তিনি তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে উৎসবের শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সেই সঙ্গে তৃণমূল কংগ্রেসকে আরো শক্তিশালী করে তোলার জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

তিনি আরো বলেন, যে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ডায়মন্ড হারবার লোকসভার পাশাপাশি এই বিধানসভায় উন্নয়নে প্রচুর কাজ করেছেন । মেডিক্যাল কলেজ করে দিয়েছেন, সুপার স্পেশালিটি হাসপাতাল করে দিয়েছেন, রাস্তাঘাটের উন্নতি করেছে ,পানীয় জলের ব্যবস্থা করেছে, শিক্ষা প্রতিষ্ঠানগুলির উন্নতি করেছে। তাই মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের হাতকে শক্তিশালী করে তোলার জন্য প্রতিদিন ডায়মন্ড হারবার বিভিন্ন এলাকা থেকে দলে দলে মানুষ বিরোধী দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করছেন।