বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- বিজয়া সম্মেলনের অনুষ্ঠান মঞ্চ থেকে দলকে শক্তিশালী করার আহ্বান জানালেন তৃণমূলের মন্ত্রী নেতারা। আজ দক্ষিন ২৪ পরগনা জেলার ডায়মন্ড হারবার ১নং ব্লক ও টাউন তৃণমূল কংগ্রেসের যৌথ উদ্যোগে বিজয়া সম্মিলনীতে বসেছিল চাঁদের হাট এবং যোগদান মেলা অনুষ্ঠান হয় ডায়মন্ড টকিজ সিনেমা হলে।

উপস্থিত ছিলেন রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু, রাজ্যসভার সাংসদ শুভাশিস চক্রবর্তী, ডা:হা: বিধায়ক পান্নালাল হালদার, প্রতিমন্ত্রী পরিবহন দপ্তর দিলীপ মন্ডল, দ:২৪ প: তৃণমূল যুব সভাপতি অভিক মজুমদার, জেলা সভাধিপতি শামীমা শেখ, ডা:হা: ১নং ব্লকের যুব সভাপতি গৌতম অধিকারী, টাউন তৃণমূল কংগ্রেসের সভাপতি অমিত সাহা, মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী মনমহিনি বিশ্বাস, অরুময় গায়েন, উমাপদ পুরইত, দেবকী হালদার, সৌমেন তরফদার সহ ব্লক ও পঞ্চায়েত স্তরে নেতৃত্বরা। বিজয়া সম্মেলনী সভা থেকেই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আগামী ২০২৪শে প্রধান মন্ত্রী হওয়ার বাসনা নিয়ে সেই বার্তা দেন। পুরসভা ও পঞ্চায়েত ভোটের প্রস্তুতির জন্য কর্মীদের বার্তা দেন, ডায়মন্ড হারবার পুরসভা তাঁদের দল বিপুল ভোটে জয়ী হবে বলে বিশ্বাস তৃণমূলের।

বিজয়া সম্মিলনী সভায় রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু আইএসএফ প্রার্থী মইদুল ইসলাম সহ রাজ ভবনের সামনে গত এক মাস আগে আন্দোলন অবস্থায় পাঁচজন বিস পানকারী মহিলার হাতেও দলীয় পতাকা তুলেদেন। পাশাপাশি রাজ্যের প্রয়াত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক ও নীরবতা পালন করে শ্রদ্ধার্ঘ্য জানানো হয়।