টাকিতে আত্মঘাতী স্কুল ছাত্রী

0
Advertisement

নিজস্ব প্রতিনিধি :- গলায় ওড়না দিয়ে আত্মঘাতী করল এক সপ্তম শ্রেণীর ছাত্রী। মৃত ওই ছাত্রীর নাম তাজলিমা খাতুন( ১২)। ঘটনাটি ঘটেছে বসিহাট মহকুমার হাসনাবাদ থানার টাকি পুরসভার ১২ নম্বর ওয়ার্ডের রজিপুর এলাকায়।
পরিবারের লোকজন বুধবার সকালে তার ঝুলন্ত দেহ দেখতে পায়। পরে খবর দেওয়া হয় পুলিশকে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে হাসনাবাদ থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে,বছর ১২ সপ্তম শ্রেণি তাজলিমা খাতুন তার নিজের পড়াশোনার ঘরর মধ্যে মঙ্গলবার রাত্রে ওড়না গলায় জড়িয়ে আত্মহত্যা করে। নাবালিকা ছাত্রী মৃতদেহ উদ্ধার ঘিরে রহস্য দানা বেঁধেছে। এলাকা বাসিরা জানায় তাজলিমা বরাবরই শান্তশিষ্ট। মেধাবী ছাত্রী ছিল, কি কারনে সে আত্মহত্যা করল। ধন্দে পড়েছে পুলিশ থেকে পরিবারের লোকজন।
ওই মৃত ছাত্রীর বাবা-মায়ের অভিযোগ, কোনদিনই এই তাজলিমা কোন কথা মুখ থেকে বলেনি। কি কারণে আত্মহত্যা করল আমরা বুঝতে পারছি না। অত্যাধিক পড়াশোনার চাপে না বাবা মায়ের বকুনি। কিংবা প্রণয়ঘটিত কারণে কিনা। সব মিলিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

15 − twelve =