বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- লাগামহীন রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধি এবং প্রায় প্রতি নিহত বেড়ে চলা পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির ফলে নাজেহাল সাধারণ মানুষ। এর আগেও একাধিকবার সরব হয়েছে ডায়মন্ড হারবার ১নং ব্লক তৃণমূল যুব নেতৃত্বরা। সোমবার ডায়মন্ড হারবার ১নং ব্লকের যুব সভাপতি গৌতম অধিকারীর নেতৃত্বে বাদ্রন থেকে গুরুদাস নগর পর্যন্ত কয়েক হাজার দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে একটি বিশাল পথ যাত্রা করেন, সঙ্গে ছিলেন বাসুল ডাঙ্গা অঞ্চল যুব সভাপতি মেহবুব রহমান মোল্লা সহ ১নং ব্লকের সকল যুব নেতা ও কর্মীরা।

যুব সভাপতি গৌতম অধিকারী তিনি বলেন, করোনা পরিস্থিতির কারণে দীর্ঘদিন ধরে মানুষের অবস্থা শোচনীয় অবস্থায় যাচ্ছে, কেন্দ্রীয় সরকার গরীব অসহায় ও মধ্যবিত্তের মানুষের সেই দিকে না তাকিয়ে, আদানি আম্বানিদের নিয়ে ব্যস্ত। তবে আজকের বন্ধে কোনভাবেই সাধারণ মানুষ মেনে নেননি। আন্দোলন আমরাও করি তবে সর্বনাশা কর্ম বন্ধ করে নয়।

তিনি আরও জানান, দলীয় তৃণমূল যুব কর্মীরা দীর্ঘদিন ধরেই মূল্যবৃদ্ধির প্রতিবাদের আওয়াজ তুলে আসছে। এতেও যদি কেন্দ্রীয় সরকারের কর্ণপাত না করে, তাহলে আগামী দিনে বৃহত্তর গণ আন্দোলন গড়ে উঠবে। যার উত্তাপ পৌঁছাবে দিল্লী পর্যন্ত।