বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- দিনের পর দিন ক্রমাগত বেড়েই চলেছে পেট্রোল-ডিজেলের মূল্য । ইতিমধ্যেই পেট্রোলের দাম সেঞ্চুরি পেরিয়েছে অন্যদিকে ডিজেলের দাম সেঞ্চুরির দোরগোড়ায়। এই পরিস্থিতিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কুশপুত্তলিকা দাহ করে দক্ষিণ ২৪ পরগনা জেলার ডায়মন্ড হারবার সরিষা ২৪৬ মোড়ে প্রতিবাদে সোচ্চার হলেন তৃণমূল কংগ্রেসের কর্মী-সমর্থকরা।

শনিবার বিকেলে ডায়মন্ড হারবার সরিষা ২৪৬ মোড়ে যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে তৃণমূল কর্মী সমর্থকরা অবস্থান বিক্ষোভ কর্মসূচি পালন করে। তেলের মূল্য বৃদ্ধির কারণে অভিনব কায়দায় বাইক না চালিয়ে হাঁটতে থাকে। পরে সেখান থেকে ২৪৬ মোড় পর্যন্ত মিছিল অনুষ্ঠিত হয় এবং মিছিল শেষে প্রধানমন্ত্রীর কুশপুত্তলিকা দাহ করে পেট্রোল ও ডিজেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে সোচ্চার হন তারা । করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে সরকারি নির্দেশকে মান্যতা দিয়ে স্বাস্থ্যবিধি মেনে তারা এই গোটা কর্মসূচি পালন করেন।

এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন ডা:হা: বিধায়ক পান্নালাল হালদার, ডা:হা: ২নম্বর ব্লক সভাপতি অরুমায় গায়েন, সরিষা অঞ্চলের অবজারভার শামীম আহমেদ মোল্লা, ডা:হা: ২নম্বর ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি মাহবুুবার রহমান গায়েন সহ সরিষা অঞ্চলের অন্যান্য তৃণমূল কংগ্রেস নেতৃত্ব ।

ডায়মন্ড হারবার ২নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অরুময় গায়েন জানান , কেন্দ্র সরকারের এই জনবিরোধী উদ্যোগে সমস্যায় পড়তে হচ্ছে সাধারণ মানুষদের। পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির ফলে দাম বাড়ছে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের ফলে রীতিমতো মধ্যবিত্তের পকেটে টান পড়েছে। কিন্তু তারপরেও মোদি বাবুর হুশ ফিরছে না ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

five + 4 =