জালিয়ানওয়ালাবাগ হত্যাকাণ্ড-র নিহত শহীদদের স্মরণে রক্তদান শিবির দুর্গাপুরে ডিএভি মডেল স্কুলে

0
Advertisement

সনাতন গরাই, দুর্গাপুর :- জালিয়ানওয়ালাবাগ হত্যাকাণ্ড’র ১০০ তম বর্ষপূর্তিতে নিহত সকল ব্যক্তিদের প্রতি নিবেদিত রক্তদান শিবির আজ অনুষ্ঠিত হল দুর্গাপুর ডি এ ভি মডেল স্কুলে এক উৎসব মুখর পরিবেশে স্কুলের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষাকর্মীরা মিলিয়ে ১২ জন মহিলা সহ ৬০ জন রক্তদান করেছেন।

এই প্রথম রক্তদান করেছেন ৬জন। দুর্গাপুর মহকুমা ভলান্টারী ব্লাড ডোনার্স ফোরাম এর স্বেচ্ছাসেবক বন্ধুরা এবং আসানসোল জেলা হাসপাতাল ব্লাড ব্যাংক টীমের এর সহায়তায় শিবির সুসম্পন্ন হল।শিবিরে আসানসোল জেলা হাসপাতাল ব্লাড ব্যাংক ইনচার্য ডাঃ সঞ্জিত চ্যাটার্জি ও দুর্গাপুর ইস্পাত হাসপাতালের বিশিষ্ট চিকিৎসক ডাঃ গৌতম গুপ্ত উপস্থিত ছিলেন। স্কুলের প্রধান শিক্ষিকা শ্রীমতি পাপিয়া মুখোপাধ্যায় কে এই মহতী রক্তদান শিবির অনুষ্ঠিত করার জন্য বিশেষভাবে মহকুমা ভোলান্টারি ব্লাড ডোনার্স ফোরাম শুভেচ্ছা জ্ঞাপন করেছি।

দুর্গাপুর মহকুমা ভলান্টারী ব্লাড ডোনার্স ফোরাম সকল রক্তদাতা ও আয়োজক সংগঠন কে শুভেচ্ছা জ্ঞাপন করেছেন।দুর্গাপুর মহকুমা ভলান্টারী ব্লাড ডোনার্স ফোরাম এর সম্পাদক কবি ঘোষ জানিয়েছেন দুর্গাপুরে মানুষ রক্তদান শিবির করে যেভাবে সাহার্য্যের হাত বাড়িয়ে দিচ্ছে তাতে করে রক্তের সংকটে আর কোনো মানুষকে মরতে হবে না,এবং ২০২০ মধ্যে ব্লাড ব্যাংকে ১০০% রক্তে পরিপূর্ণ হয়ে যাবে।স্কুলের প্রধান শিক্ষিকা শ্রীমতি পাপিয়া মুখোপাধ্যায় কে এই মহতী রক্তদান শিবির অনুষ্ঠিত করার জন্য দুর্গাপুর মহকুমা ভলান্টারী ব্লাড ডোনার্স ফোরাম বিশেষভাবে শুভেচ্ছা জ্ঞাপন করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

two + two =