অলোক আচার্য, বিরাটীঃ- ১১০ দমদম উত্তরের বিধায়ক তথা রাজ্যের চারটি বিভিন্ন দপ্তরের গুরুত্বপূর্ণ মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য জনসংযোগ ও জনপরিষেবার ক্ষেত্রে এক ধাপ এগোলেন। নিউ বারাকপুর ও উত্তর দমদম পুরসভার জনসংযোগের জন্য বুধবার বিরাটীতে বিধায়কের জন্য নতুন স্থায়ী কার্যালয়ের উদ্বোধন হল।

উত্তর দমদম পুরসভার ২০ নং ওয়ার্ডের এম বি রোডের পাশে পঞ্চশীল আবাসনের বিপরীতে ওই নতুন কার্যালয়ে প্রতি বুধবার সন্ধ্যা ৬টা এবং রবিবার সকাল ১১ টা থেকে চন্দ্রিমা ভট্টাচার্য বসবেন বলে জানান।

ফিতে কেটে নতুন কার্যালয় উদ্বোধনের পর মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, আগে ২০১০-১৬ উত্তর দমদম পুরসভা লাগোয়া একটি অফিস ছিল। দলীয় অফিসে বাসিন্দাদের ইতস্ততা দূর করবার জন্য নতুন করে অফিসের প্রয়োজনীয়তাকে গুরুত্ব দেওয়া হল। সাংসদ সৌগত রায় বলেন, এলাকায় জনসংযোগ ও জনপরিষেবার জন্য বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের নতুন অফিস গড়ে তোলা হল। মানুষ খুশি এই নতুন কার্যালয়ে উদ্বোধনে।

উপস্থিত ছিলেন উত্তর দমদম পুরসভার মুখ্য প্রশাসক বিধান বিশ্বাস, নিউ বারাকপুর শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি সুখেন মজুমদার, নিউ বারাকপুর পুরসভার মুখ্য প্রশাসক প্রবীর সাহা, নিউ বারাকপুর ও উত্তর দমদম পুরসভার উপ মুখ্য প্রশাসক মিহির দে, কল্যাণ কর সহ উত্তর দমদম পুরসভার প্রশাসক মন্ডলীর সদস্য বিন্দুমাধব দাস, বাসন্তী দে বিশ্বাস, মহুয়া শীল, জয়দেব কর্মকার, রাজর্ষি বসু, সৌমেন দত্ত, সৌমিতা দাস রায়, তপন চক্রবর্তী, নিউ বারাকপুর পুরসভার প্রশাসক মন্ডলীর সদস্য জয়গোপাল ভট্টাচার্য, সুমন দে, নির্মিকা বাগচী, উত্তর দমদমে তৃণমূল মহিলা নেত্রী বীনা ভৌমিক সহ অন্যান্য তৃণমূল কংগ্রেসের নেতৃত্বরা। বিধান বিশ্বাস সকলকে বিজয়ার শুভেচ্ছা জানানোর পাশাপাশি বিরাটীর প্রাণকেন্দ্রে বিধায়ক এর কার্যালয় স্থাপিত হওয়ায় সন্তুষ্ট প্রকাশ করেন।