সানওয়ার হোসেন, ঢোলাহাটঃ- দক্ষিণ ২৪ পরগনা জেলার কুলপি ব্লকের চন্ডিপুর অঞ্চল তৃণমূল কংগ্রেস যুব শক্তির পরিচালনায় দুদিনের ৮ দলীয় ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন করেন কুল্পি ব্লক যুব তৃণমূল কংগ্রেস সভাপতি তারকনাথ প্রামানিক। চন্ডিপুর গ্রাম পঞ্চায়েতের সমস্ত প্রতিনিধিদের উপস্থিতিতে ও যুব যোদ্ধাদের সুশৃংখল এই খেলা পরিচালনায় ভূয়শী প্রশংসা করেন অগণিত দর্শক মন্ডলী।

দ্বিতীয় দিনে অর্থাৎ খেলার চূড়ান্ত পর্যায়ে উপস্থিত হন স্থানীয় ঢোলাহাট থানা আধিকারিক অনিন্দ্য মুখার্জী, দক্ষিণ ২৪ পরগনা জেলা পরিষদের সদস্য নিরঞ্জন মাঝি ও কুল্পি বিধায়ক যোগরঞ্জন হালদার সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।
উপস্থিত বিশিষ্ট ব্যক্তিবর্গ খেলা পরিচালক ও খেলোয়াড়দের কে উৎসাহিত করে সম্প্রীতি বজায় রাখার পরামর্শ দেন, এবং এধরনের অনুষ্ঠানের উদ্যোগীদের পাশে থাকার আশ্বাস দেন।


চন্ডিপুর অঞ্চল যুব যোদ্ধারা এবং প্রধান উদ্যোক্তা গোলাম হোসেন মোল্লা, বাবুসোনা মোল্লা ও হাসিবুর মোল্লা আগামী বছর আরো বড় আকারে খেলা করানোর উদ্যোগ নেওয়ার ইচ্ছা প্রকাশ করেন।

এই খেলার প্রথম পুরস্কার ছিল ট্রফিসহ নগদ ৩০ হাজার টাকা ও দ্বিতীয় পুরস্কার ট্রফিসহ ২৫ হাজার টাকা এবং অন্যান্য পুরস্কারও ছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

4 + seven =