Advertisement

অলোক আচার্য, নিউ বারাকপুরঃ- জগদ্ধাত্রী পুজো উপলক্ষে নিউ বারাকপুরে অঙ্কুর ১৮নং ওয়ার্ড জগদ্ধাত্রী পুজো কমিটির উদ্যোগে রবিবার সকালে দক্ষিণ কোদালিয়া অস্থায়ী প্রাঙ্গণে কোভিড বীর যোদ্ধা চিকিৎসক দমকল কর্মী পুরসভার নোডাল অফিসার দের সংবর্ধিত করা হয়। করোনা অতিমারি আবহেও স্বাস্থ্যবিধি মেনে শারীরিক দুরত্ব বজায় রেখে সকলেই মাস্ক পরে স্যানিটাইজার করে রক্তদান শিবির করে পুজো কমিটি।

এদিন সকালে মাতৃ প্রতিমার আবরণ উন্মোচন করেন বিশ্ব সেবাশ্রম সঙ্ঘের প্রতিষ্ঠাতা ঠাকুর শ্রী সমীরেশ্বর ব্রহ্মচারী। করোনা অতিমারি মোকাবিলায় সামনের সারিতে লড়াই করছেন বীর যোদ্ধা চিকিৎসক ডাঃ পংকজ কুমার অধিকারী, ডাঃ শুভঙ্কর ধর, নিউ বারাকপুর পুরসভার কোভিড নোডাল অফিসার দেব প্রসাদ রাহা, প:ব:অগ্নি নির্বাপক দপ্তরের ডিভিশনাল অফিসার অসীম সরকার, সমাজকর্মী অসিত ভট্টাচার্য, প্রবীর রাজবংশী প্রমুখদের সম্মানিত করা হয়।ব্যারাকপুর বি এন বোস মহকুমা হাসপাতাল ব্লাড ব্যাঙ্কের সহযোগিতায় শিবিরে ৫০জন রক্তদান করেন। ব্লাড ব্যাঙ্কের চিকিৎসক স্বাস্থ্যকর্মীদের ও ফুলের তোড়া উত্তরীয় মিষ্টি দিয়ে সম্মানিত করা হয়।

অঙ্কুর ১৮নং ওয়ার্ড জগদ্ধাত্রী পুজো কমিটির সম্পাদক বিশ্বজিৎ ভট্টাচার্য ও সঞ্জয় সাহা জানান, প্রতি বছরের মতো এবছর জাকজমক অনা রম্ভর নয় করোনা অতিমারি আবহেও মানব সেবায রক্তদান শিবির ও কোভিড বীর যোদ্ধা দের
সংবর্ধনা দেওয়া হয় এদিন। অষ্টমী বর্ষ জগদ্ধাত্রী পুজো উপলক্ষে করোনা অতিমারি আবহেও মানব সেবার এই প্রয়াস। এলাকাবাসীর স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও উদ্দীপনা ছিল বেশ ভাল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

1 × five =