Advertisement

অলোক আচার্য, নিউ বারাকপুরঃ- জগদ্ধাত্রী পুজো অসহায় বৃদ্ধ-বৃদ্ধাদের পাশে দাঁড়িয়ে প্রীতি শীত বস্ত্র উপহার প্রদান করল নিউ বারাকপুর পূর্বাঞ্চল অধিবাসীবৃন্দ। দশম বর্ষের শ্রী শ্রী জগদ্ধাত্রী পুজো উপলক্ষে সোমবার সন্ধ্যায় স্থানীয় স্টেশন সংলগ্ন ১৭৫ নং মিনিবাস স্ট্যান্ড এলাকায় পুজো মণ্ডপের সামনে অস্থায়ী প্রাঙ্গণে অসহায় বৃদ্ধ বৃদ্ধাদের হাতে শীত বস্ত্র বিতরণ করা হয়।

নিউ বারাকপুর সহ পার্শ্ববর্তী বিভিন্ন অঞ্চলের গরীব মানুষের হাতে কম্বল বিতরণ করেন নিউ বারাকপুর পুরসভার মুখ্য প্রশাসক তৃপ্তি মজুমদার, প্রশাসক মন্ডলীর সদস্য মিহির দে,১২নং ওয়ার্ডের কোঅর্ডিনেটর তথা সংস্থার অন্যতম পৃষ্ঠপোষক সৌমিত্র মজুমদার, সহ বিভিন্ন ওয়ার্ডের কোঅর্ডিনেটরা।পুজো কমিটির অন্যতম প্রধান সমাজসেবী স্বপন দাস জানান করোনা অতিমারি আবহেও অনারম্ভর জাকজমক নয়।প্রতি বছরের মত এবারও মানব সেবার বৃদ্ধ বৃদ্ধাদের হাতে শীত বস্ত্র স্বরুপ ৬০০জনকে কম্বল বিতরণ করা হয়।স্বাস্থ্যবিধি মেনে শারীরিক দুরত্ব বজায় রেখে সকলেই মাস্ক পরে স্যানিটাইজার করে কম্বল বিতরণ করা হয়েছে। সাংস্কৃতিক অনুষ্ঠান হবে না করোনা অতিমারি আবহে।

পাশাপাশি নিউ বারাকপুর সাজিরহাট মধ্যমগ্রাম গঙ্গানগর সুকান্তনগর ও হৃদয়পুরে অনাথ শিশু কিশোর দের নতুন বস্ত্র বিতরণ করা হবে পুজো উপলক্ষে। গরীব মানুষেরা শীত বস্ত্র কম্বল হাতে পেয়ে বেজায় খুশি।

পুজোর অন্যতম পৃষ্ঠপোষক সমাজসেবী সৌমিত্র মজুমদার বলেন, করোনা অতিমারি আবহেও নিউ বারাকপুরে বহুমুখী সামাজিক সংগঠন দশম বর্ষের শ্রী শ্রী জগদ্ধাত্রী পুজো উপলক্ষে গরীব মানুষের পাশে দাঁড়িয়ে প্রীতি শীত বস্ত্র উপহার স্বরূপ কম্বল প্রদান করল। সদস্যদের আন্তরিকতা ও সহযোগিতার জন্য সকলেই ধন্যবাদ জানাই। গরীব মানুষদের মুখে হাসি ফোঁটাতে পেরে আমরা গর্বিত ও আনন্দিত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

15 − 13 =