সনাতন গরাই, দুর্গাপুর :- বেশ কিছুদিন আগে থেকে ছেলেধরা আতঙ্কে তোলপাড় হয়েছে গোটা দুর্গাপুর।গ্রাম থেকে শহর প্রত্যেক জায়গাতেই অচেনা ব্যাক্তি,ভবঘুরে,ভিক্ষুক দেখলেই মানুষের মুখে মুখে একটাই কথা ছেলেধরা এসেছে।ব্যাস তারপরই গোটা এলাকার মানুষ জড়ো হয়ে চলছে গণধোলাই।গণধোলায়ের হাতবাদ পড়েছি সেনা জওয়ান থেকে সাংবাদিক।

কাঁকসা প্রশাসন কয়েকদিন আগে বিডিও অফিসে কাঁকসার বিডিও,কাঁকসা থানার সমস্ত পুলিশ, সমস্ত পঞ্চয়েতের কর্মী, সমস্ত গ্রামীন পুলিশ,সমস্ত সিভিক দের নিয়ে চলে বৈঠক। সেদিন কাঁকসার আইসি অর্ণব গুহ জানান আজ প্রশাসনিক কর্তাদের নিয়ে বৈঠক হলো।এরপর আমরা প্রত্যেক পঞ্চায়েতে গিয়ে মানুষকে সচতেন করবো ছেলেধরা আতঙ্ক থেকে। সেই কথামত কাঁকসার বিদবিহারের জামদহা স্কুলে বিদবিহারের সমস্ত গ্রামের মানুষদের নিয়ে সচেতনতা শিবিরের আয়োজন করা হয়েছিল।

উপস্থিত ছিল বিদবিহার পঞ্চায়েতের কর্মীরা কাঁকসা থানা ও মলানদীঘি ফাঁড়ির সমস্ত পুলিশ ও সিভিকরা।এই দিন মানুষের মধ্যে এই বার্তা পৌঁছে দেওয়া হয় যে তারা যেন কোনো গুজবে কান না দেয়,কোনো অচেনা ব্যাক্তিদের সন্দেহ হলে থানায় খবর দেন।এলাকার মানুষের অভাব অভিযোগের কথা জানেন।কাঁকসার আইসি অর্ণব গুহ জানান প্রশাসন সব সময় মানুষের পাশে।