সনাতন গরাই, দুর্গাপুর :- কিছু সমাজবিরোধী মানুষ সবসময় সমাজের ক্ষতি চাই। সুযোগ পেলেই গুজব ছড়িয়ে মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে দেয়। ঠিক তেমনি কিছুদিন আগে থেকে ছেলেধরা আতঙ্কে গোটা দুর্গাপুরে শোরগোল পরে যায়। এই ছেলেধরা গুজবের ফলে মার খাচ্ছে নিরীহ মানসিক ভারসাম্যহীন কিছু মানুষ ও ভিখারিরা।সাধারণ মানুষ এখন প্রবল আতঙ্কে।কাঁকসার গ্রামগুলোতে প্রবল আতঙ্কে আতঙ্কিত সাধারণ মানুষ। অচেনা মানুষকে দেখলেই আটক করেছে মারও বাদ পড়ছে না।

কাঁকসা পুলিশ প্রায় সময় সাধারণ মানুষের মধ্যে প্রচার চালাচ্ছে। কখনো ব্যানারের মাধ্যমে তো কখনো মাইকের মাধ্যমে প্রচার। ছেলেধরা আতঙ্কে অযথা আতঙ্কিত হবেন না কোনো অচেনা ব্যক্তিকে দেখতে পেলে থানায় খবর দেন।আইন নিজের হাতে তুলে নিলে উল্টে তার বিপরীত হয়ে যাবে।ছেলেধরা আতঙ্ক যাতে পুরোপুরি বন্ধ করা যায় সেইজন্য জরুরি বৈঠক হয় কাঁকসা থানার উদ্যোগে বিডিও অফিসে। এই সভায় উপস্থিত ছিলেন কাঁকসার বিডিও সুদীপ্ত ভট্টাচার্য ও কাঁকসা থানার ভারপ্রাপ্ত আইসি অর্ণব গুহ মহাশয়। কাঁকসার সমস্ত পঞ্চয়েত আধিকারিকরা সমস্ত সিভিক কর্মীরা।

উপস্থিত ছিল ৭গ্রাম পঞ্চায়েতের গ্রামীন পুলিশেরা।গ্রামীন পুলিশদের উপর জোর এই ব্যাপারে। কাঁকসা থানার আইসি অর্ণব গুহ জানান, প্রশাসন সবসময় মানুষের পাশে।যেকোনো সম্যসার জন্য পুলিশকে খবর দিন, আইন নিজের হাতে তুলে নেবেন না।অযথা আতঙ্কিত হবেন না ভু্য়ো কারোর কথায় কান দেবেন না বলে জানান কাঁকসা থানায় আইসি অর্ণব গুহ মহাশয়।