অলোক আচার্য, বিরাটীঃ- ছাত্র পরিষদের ৬৮ তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে উত্তর ২৪ পরগনা জেলা ছাত্র পরিষদের উদ্যোগে বিরাটী বণিক মোড় সংলগ্ন সুভাষ উদ্যানের ময়দানে শনিবার সকালে অনুষ্ঠিত হল রক্তদান শিবির ও সারা জেলা আট দলের আমন্ত্রণী নক আউট ফুটবল প্রতিযোগিতা।

শনিবার সকালে জাতীয় কংগ্রেসের এবং ছাত্র পরিষদের পতাকা উত্তোলন করেন জেলা শহর কংগ্রেস কমিটির সভাপতি তাপস মজুমদার এবং জেলা ছাত্র পরিষদের সভাপতি পরীক্ষিত নাগ।এরপর মঙ্গলদ্বীপ প্রজ্বলন করে শহীদদের স্মৃতির উদ্দেশ্যে বেদীতে মাল্যদান ও ফুল দিয়ে শ্রদ্ধা জানান জেলা কংগ্রেস এবং টাউন ছাত্র পরিষদের সভাপতি ও কংগ্রেসের কর্মী সমর্থকরা।

প্রয়াত প্রিয়রঞ্জন দাশ মুন্সী এবং প্রয়াত সোমেন মিত্র এর স্মৃতির উদ্দেশ্যে রক্তদান ও ফুটবল প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন অতীত ও বর্তমান দিকপাল ফুটবলার সহ জাতীয় কংগ্রেসের সর্বভারতীয় প্রাদেশিক, জেলা টাউন স্তরের দলীয় নেতৃত্ব ও কংগ্রেস কর্মীবৃন্দ।

দুপুরে আট দলের নকআউট পর্যায়ে সারা জেলা আমন্ত্রণী ফুটবল প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন উত্তর ২৪ পরগনা জেলা ছাত্র পরিষদের সভাপতি পরীক্ষিত নাগ। মাঠে উপস্থিত ছিলেন ফুটবলার সমরেশ চৌধুরী, শিল্টন পাল সহ এক ঝাঁক অতীত ও বর্তমান দিনের ফুটবলার ক্রীড়া সংগঠক স্থানীয় খেলোয়াড়রা।

ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে এদিন বিকেলে মঞ্চে উপস্থিত ছিলেন কংগ্রেস নেতা প্রদীপ ভট্টাচার্য, প্রাক্তন সাংসদ বি পি সিং, সোমেন মিত্র এর ছেলে রোহন মিত্র, সত্যরঞ্জন দাশ মুন্সী, শ্রমিক নেতা সন্তু কাড়ার, এআইসিসি সদস্য প্রেমনাথ কুরমী, ইন্দ্রানী দত্ত চ্যাটার্জি, বর্ষীয়ান কংগ্রেস কর্মী ছায়া চক্রবর্তী সহ কংগ্রেসের কর্মী সমর্থকরা ।