নিজস্ব প্রতিনিধি, ভাটপাড়াঃ- নিখোঁজ ছাত্রীর মৃত্যুর ঘটনায় ভাটপাড়া থানা ঘেরাও করে বিক্ষোভ পরিবার-পরিজনদের। গত ২৪ অক্টোবর সন্ধে বেলায় বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ ছিল ভাটপাড়া থানার কাঁকিনাড়া আর্যসমাজ গোয়ালা পাড়ার বাসিন্দা একাদশ শ্রেণীর ছাত্রী সাবানা পারভীন। পরদিন অর্থাৎ ২৫ অক্টোবর কাঁকিনাড়া ও জগদ্দল স্টেশনের মাঝে ২৮ নম্বর রেলগেটের কাছ থেকে ওই ছাত্রীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

যদিও ছাত্রী পরিবারের তরফে ভাটপাড়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল। কিন্তু পুলিশ কোনোও পদক্ষেপ নেয়নি বলে অভিযোগ ওঠে। সেই অভিযোগ তুলে বুধবার বিকেলে দীর্ঘক্ষণ ভাটপাড়া থানা ঘেরাও করে বিক্ষোভ দেখায় মৃতার পরিবার ও পরিজনরা।

উত্তেজনা ছড়ালে পুলিশ মৃদু লাঠিচার্জ করে পরিস্থিতির সামাল দেয়। বিক্ষোভকারীদের অভিযোগ, ওকে খুন করা হয়েছে। ঘটনায় জড়িতদের সনাক্ত করে কঠোর শাস্তির দাবিতে সরব বিক্ষোভকারীরা। এদিন মৃতার আত্মীয়রা দাবি করেন, আমাদের মেয়েকে অপহরণ করে খুন করা হয়েছে। আর পুলিশ কোনও ভাবেই সেই অপরাধীদের খুঁজে বার করছে না। তাই আমরা প্রতিবাদ বিক্ষোভ দেখাচ্ছি। অপরাধীদের খুঁজে বের করে শাস্তি দিতে হবে। উত্তেজনার ঘটনায় বিক্ষোভকারীদের মধ্যে কয়েকজনকে আটক করেছে পুলিশ।