চিকিৎসার গাফিলতিতে শিশুকন্যার মৃত্যু, থানায় অভিযোগ না নেওয়াতে শিশু হত্যার বিচার চেয়ে টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করে রোগীর পরিজন ও গ্রামবাসীরা

0
Advertisement

নিজস্ব সংবাদদাতা, বনগাঁ :- চিকিৎসার গাফিলতিতে শিশুকন্যার মৃত্যুর অভিযোগ। সেই অভিযোগ বনগাঁ থানায় দায়ের করতে গেলে অভিযোগ নেয়নি বলে অভিযোগ গ্রামবাসীদের। ফলে বিচারের দাবি চেয়ে আজ সন্ধ্যায় বনগাঁ বাগদা রোড়ের চাঁদা গোসাই বাড়ি এলাকায় রাস্তায় টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করে রোগীর পরিজন ও গ্রামবাসীরা।

জানা গিয়েছে, বুধবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে বনগাঁ থানার মনিগ্রাম বাজার এলাকায়। বনগাঁ থানার চাঁদা পাঁচ মাইল এলাকার বাসিন্দা কৃষ্ণ সরকারের মেয়ে রিয়া সরকার (৯মাস) শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে মনিগ্রামে ডাক্তার সেবক পালের কাছে নিয়ে যাওয়া হয়। শিশুটির পরিবারের অভিযোগ, চিকিৎসক ওই শিশুটির পেট ধরে চাপ দিতে থাকে। সেই চাপের ফলে দমবন্ধ হয়ে মৃত্যু হয়েছে শিশুটির । চিকিৎসক সেবক পাল বলেন “শিশুটিকে প্রথম দেখলাম। অবস্থা খুবই ক্রিটিক্যাল ছিল। খুব শ্বাসকষ্ট হচ্ছিল। হাসপাতালে পৌঁছানোর অবস্থায় আনতে ওষুধ দিয়ে শেষ চেষ্টা করেও রক্ষা করা যায়নি। ”

এদিকে বিচার চেয়ে আজ সন্ধ্যায় বনগাঁ বাগদা রোড়ের চাঁদা গোসাই বাড়ি এলাকায় রাস্তায় টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করে রোগীর পরিজন ও গ্রামবাসীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

9 + 7 =