অলোক আচার্য, ব্যারাকপুরঃ- হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হলো উত্তর ২৪ পরগণা জেলা তথা সর্বভারতীয় সাংবাদিক সংগঠনের সভাপতি তথা দৈনিক আজকাল পত্রিকার সাংবাদিক উদয় বসু।বুধবার সকালে খড়দহ কল্যাণ নগরের তার নিজের বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি রেখে গেলেন তার স্ত্রী ও পুত্র কে।

অকালে তাঁর এই মৃত্যুতে উত্তর ২৪ পরগণা জেলা জুড়ে সাংবাদিক মহলে নেমে এসেছে শোকের ছায়া। কারন এই জেলার বহু সাংবাদিকের পথ চলা শুরু হয়েছিল এই উদয় বসুর হাত ধরে। এছাড়াও তিনি বলিষ্ঠ সংগঠকের মতো সাংবাদিকদের এক ছাতার তলায় আনার চেষ্টা করে যেতেন। বহুমুখী প্রতিভার অধিকারী উদয় বসু সাংবাদিকদের অধিকার নিয়ে দীর্ঘ লড়াই করেছেন বিভিন্ন সংগঠনের মাধ্যমে। সে জন্য সকলের প্রিয় উদয় দা’র এই মৃত্যু মেনে নিতে পারছে না কেউ।

রাজ্য তৃণমূল যুব কংগ্রেস নেতা সম্রাট তপাদার শোকঞ্জাপন করে বলেন, ১৯৯৫ সাল থেকে ছাত্র রাজনীতি করার সুবাদে উদয় বসুর সাথে পরিচয়। ব্যারাকপুর মহকুমার প্রবীন সাংবাদিকদের মধ্যে তিনি ছিলেন অন্যতম। তার হাতে তৈরি বহু সাংবাদিক আজ সুপ্রতিষ্ঠিত। উদয় দা-র চলে যাওয়া ব্যারাকপুর সাংবাদিক জগতের বড়ো ক্ষতি যা কোনদিন মিটবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

one − one =