চলে গেলেন চলচ্চিত্র জগতের এমএস ধোনি

0

নিজস্ব সংবাদদাতাঃ- করোনা আবহের মধ্যে বলিউডে আবারও শোক সংবাদ। আত্মহত্যা করলেন তরুণ অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত। লকডাউনের কারনে মুম্বাইয়ে বান্দ্রার কাটার রোডে তিনি একাই ফ্ল্যাটে থাকতেন। রবিবার সকাল ১০টা নাগাদ তার ফ্ল্যাটের পরিচালিকা ও প্রতিবেশীরা তাকে নিজফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানায়। তরুণ অভিনেতার মৃত্যুতে একের পর এক শোকপ্রকাশ করে চলেছে বলিউড অভিনেতা, অভিনেত্রী, প্রযোজক এবং পরিচালক সহ অনেকেই।

কি কারনে এই বলিউড স্টার আত্মঘাতী তা পরিষ্কার নয়। সুশান্তকে ঝুলন্ত অবস্থায় তাঁর ঘর থেকে পাওয়া গেলেও আশেপাশে পুলিশ কোনও স্যুইসাইড নোট খুঁজে পায়নি। পাওয়া গিয়েছে ঘুমের ওষুধ। তাতেই রহস্যের দানা বাঁধছে। প্রাথমিক ভাবে অনুমান, বেশ কিছুদিন ধরে ডিপ্রেশনে ভুগছিলেন তিনি। পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃত্যুর ২ ঘণ্টা আগে বাড়ির লোকের সাথে কথা হয়েছিল, তাঁরা জানিয়েছেন আত্মহত্যা করবে এমন কোনো কথা বুঝতে পারিনি আমরা। সে আত্মহত্যা করতে পারে না। তবে এর পেছনে রয়েছে গভীর স্বরযন্ত্র।

সুশান্তের প্রাক্তন রুমমেট ছিলেন জনপ্রিয় ভোজপুরী অভিনেতা সূর্য দ্বিবেদী। তাঁর দাবি, সুশান্ত কখনই আত্মহত্যা করতে পারেন না। ওর মত পজিটিভ মানুষ আমি কখনও দেখিনি। সুশান্ত মানসিক অবসাদে ভুগছিল এটা মানতে নারাজ।মৃত্যুর পিছনে অন্য কোনও ঘটনা দায়ী।

সূত্রের খবর, বলিউড ইন্ডাস্ট্রি থেকে আগামী ৭ টা সিনেমার কাজ থেকে তাঁকে সরিয়ে দেওয়া হয়েছিল। ইতিমধ্যেই সেগুলি সাইনও করেছিল সে। তবে দিন চারেক আগে তার প্রাক্তন ম্যানেজার দিশা সাইলানও আত্মহত্যা করেন। ১৯৮৬ সালে জন্ম ২১ জানুয়ারি পাটনায় জন্ম গ্রহন করেন সুশান্ত। পরবর্তী কালে দিল্লি চলে আসে তার পরিবার। দিল্লির ইঞ্জিনিয়ার থেকে মুম্বাইয়ের তারকা সুশান্ত । মাত্র ৩৪ বছরের এই অভিনেতার আত্মহত্যার কারণ এখনও জানা যায়নি।

সুশান্তের ফ্ল্যাটের বাইরে পুলিশি প্রহরা

অতিরিক্ত পুলিশ কমিশনার ডাঃ মনোজ শর্মা জানিয়েছেন, “সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন, মুম্বাই পুলিশ তদন্ত করছে। পুলিশ এখনও কোনও নোট খুঁজে পায়নি।” মুম্বাই পুলিশের মুখপাত্র ডিসিপি প্রণয় অশোক জানিয়েছেন, আত্মহত্যার কারন জানার চেষ্টা চলছে।

এই অভিনেতার ক্যারিয়ার শুরু হয় ছোট পর্দায় ‘কিস দেশ মেয় হ্যায় মেরা দিল‘ দিয়ে। এরপরে  ‘পবিত্র রিশতা‘ সিরিয়ালের মাধ্যমে জনপ্রিয়তা আরও ছড়িয়ে পড়ে। তারপরই অভিনয় এবং ক্যারিশমাটিক উপস্থাপনার জন্য ডাক পান বড় পর্দা থেকে খুব কম সময়ের মাঝেই একের পর এক সাফল্য পেতে শুরু করেন সুশান্ত সিং রাজপুত।

’কাই পো চে’, ‘কেদারনাথ’, ‘ছিচোরে’, ‘রাবতা’ সহ বিভিন্ন সিনেমায় অভিনয় করেন তিনি। বলিউডের বিশ্বস্ত নাম হয়ে উঠেন সুশান্ত। তার করা “এমএস ধোনি- দ্যা আনটোল্ড স্টোরি’ সিনেমাটি তার ক্যারিয়ারে অন্যরকম মাত্রা যোগ করে। চলচ্চিত্রের পর্দায় শেষ শ্রদ্ধা কাপুরের বিপরীতে তাকে ‘ছিছোড়ে’ সিনেমায় দেখা গিয়েছিল।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

nineteen − nine =