সংবাদদাতা, বসিরহাটঃ- এলাকায় গ্যাস এর গোডাউন তৈরির প্রতিবাদে রাস্তা অবরোধ করে বিক্ষোভ এলাকার বাসিন্দারা। এদিন সকালে ঘটনাটি ঘটেছে মাটিয়া থানার খোলাপোতা ভেবিয়া রোডের ঝুরুলি এলাকায়। বিক্ষোভকারীদের অভিযোগ, যেখানে গ্যাসের গোডাউনটি তৈরি করা হয়েছে সেটি জনবসতিপূর্ণ এলাকা। সেখানে গোডাউন তৈরি হলে যেকোনো সময় দুর্ঘটনা ঘটতে পারে। বিষয়টি নিয়ে বেশ কয়েকবার স্থানীয় পঞ্চায়েত ও বিডিও-র দপ্তরে লিখিত ভাবে জানালেও মালিকপক্ষের তরফ থেকে জোর করে গোডাউন টি তৈরি করেছিল । ওই এলাকায় তৈরি গ্যাসের গোডাউনটি যাতে চালু না হয় তার প্রতিবাদে এদিন রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায় স্থানীয় বাসিন্দারা।

বিক্ষোভকারীদের দাবি যতক্ষণ না পর্যন্ত প্রশাসনের তরফ থেকে এই গোডাউন বন্ধের নির্দেশ না দেওয়া হবে ততক্ষণ তারা বিক্ষোভ চালিয়ে যাবেন।

এই বিষয়ে স্থানীয় এক বিক্ষোভকারীর বক্তব্য, ঘনবসতি এলাকা হওয়ায় গ্যাস সিলিন্ডার বাস্ট হয়ে যেকোনো সময় বড়োসড়ো আগুন লেগে যেতে পারে। সেই কারণে গ্রামবাসীদের পক্ষ থেকে বারে বারে প্রশাসনের কাছে ও গোডাউন তৈরি করছে সেই সমস্ত কর্তৃপক্ষের কাছে আবেদন জানিয়েছিল এই জায়গা বাদ দিয়ে যাতে অন্য কোন জায়গায় গ্যাসের গোডাউন করা হয়। কর্তৃপক্ষ ও প্রশাসন আমাদের কথা না শোনায় বাধ্য হয়ে আমরা রাস্তা অবরোধের পথ বেছে নিয়েছি।