সুমন পাত্র, ঝাড়গ্রামঃ- ফের ভাঙন বিজেপিতে। রাজ্য বিজেপির যুব মোর্চার আইটি সেল ও রাজ্য কমিটির সদস্য পদ থেকে পদত্যাগ করলেন জঙ্গলমহল ঝাড়গ্রামের লড়াকু বিজেপির যুব মোর্চার নেতা চিন্ময় দাস। চিন্ময় দাস এর হাত ধরে লোকসভা নির্বাচনের আগে ঝাড়গ্রাম জেলা বিজেপির যুব মোর্চার আইটি সেল যথেষ্ট শক্তিশালী হয়েছিল। তারই পুরস্কার হিসেবে রাজ্য কমিটিতে স্থান পায় চিন্ময়। বিভিন্ন সময়ে রাজ্যের বিভিন্ন প্রান্তে সাংগঠনিক অনুষ্ঠানে চিন্ময় কে দেখা গেলেও এবার ব্যক্তিগত কারণ দেখিয়ে বিজেপি ছাড়ার ঘোষণা করলো সে।

রাজনৈতিক মহল মনে করছে ব্যক্তিগত কারণ যতই দেখাক ঝাড়গ্রাম জেলায় দলের এই ভরাডুবি। ঝাড়গ্রাম জেলায় চারটে বিধানসভা কেন্দ্রে একটিও না জিততে না পারা। এই খারাপ ফলাফলের জেরেই তার দল ছাড়া। চিন্ময়ের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, তিনি বিজেপির সঙ্গে সম্পূর্ণ সম্পর্ক ছেদ করেছেন। বিজেপির একাধিক সোশ্যাল মিডিয়া গ্রুপ থেকে তিনি বেরিয়ে গেছেন।

অন্যদিকে চিন্ময় দাস রাজ্য যুব মোর্চার সম্পাদক অনুরণ সেনাপতি ঘনিষ্ঠ বলেও জানা যাচ্ছে অনুরন এখনো পদে রয়েছেন কিন্তু তার ঘনিষ্ঠ চিন্ময় দাস পদ ছাড়া কিছুটা জল্পনাও উসকে দিয়েছে। তাহলে কি এরপর অনুরণ বিজেপি ছাড়ছে চলেছে? তা নিয়েও উঠছে প্রশ্ন।

দলের প্রতি আনুগত্য রেখেও দল ছাড়াই সিদ্ধান্তের পর চিন্ময় দাস বলেন, পারিবারিক কারণে দল ছাড়লাম। দল আমাকে অনেক সম্মান দিয়েছে । আর কিছু বলবো না সময় বাকি সব কিছুর উত্তর দিবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

eighteen + twenty =