নিজস্ব প্রতিনিধি, গাইঘাটাঃ- আজ সকালে উত্তর ২৪ পরগণার গাইঘাটায় ষাঁড়ের আক্রমণে মৃত্যু হল এক বৃদ্ধের। মৃতের নাম নিতাই পাল (৭০)। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ঘটনাটি ঘটেছে গাইঘাটা থানার ইছাপুর গ্রামে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সকাল ৯টা নাগাদ ইছাপুর গ্রামের নিতাই পাল বাড়ির পাশে কৃষির কাজ করছিলেন। এমন সময় একটা ষাঁড় এসে তাকে আক্রমণ করে। ঘটনাস্থলেই আহত হন তিনি, এরপর তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়ার চেষ্টা হয় কিন্তু নিয়ে যাওয়ার পথে রাস্তাতেই মারা যান। তারপর বৃদ্ধের মৃতদেহ বাড়ি নিয়ে আসে। নিতাই পালের দুই ছেলে এক মেয়ে, কর্মসূত্রে ছেলেরা বাইরে থাকে। যদিও থানায় অভিযোগ হয়নি।

স্থানীয় বাসিন্দাদের বক্তব্য, বহুদিন ধরে এই ষাঁড়টি এলাকায় ঘোরাফেরা করছে। কিন্তু কাউকে কোনদিন ক্ষতি করেনি। তবে, কয়েক মাস ধরে ষাঁড়টি একালার বাসিন্দাদের তাড়া করছিল। সম্প্রতি নিতাইয়ের ফুল বাগানের ক্ষতিকর করায় মারধর করে নিতাই। আজও নিতাই ষাঁড়টিকে বাস দিয়ে মারধোর করে। তখন রেগে গিয়ে ষাঁড়টি তার উপর আক্রমণ করে।

স্থানীয়রা চাইছেন, ষাঁড়টিকে অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়ার ব্যবস্থা করুক প্রশাসন। তবে এই ঘটনা নিয়ে কিছুই বলতে চাইছেন না পারিবারের সদস্যরা।