অলোক আচার্য, খড়দহঃ- খড়দহ বিধানসভা উপনির্বাচন যত এগিয়ে আসছে, বাড়ছে রাজনৈতিক দলের প্রচার জনসংযোগ। শাসক এবং বিরোধী দলের প্রচার যখন তুঙ্গে শুক্রবার সকালে খড়দহ ব্লকের বিলকান্দা ২ গ্রাম পঞ্চায়েত অধীন মুড়াগাছা ঘোষপাড়া প্রচার সারলেন রাজ্যের খাদ্য মন্ত্রী রথীন ঘোষ ।

খড়দহ বিধানসভা কেন্দ্রের লেনিনগড় বিলকান্দা ২ গ্রাম পঞ্চায়েত এলাকায় মুড়াগাছা ঘোষপাড়া শুক্রবার সকালে ভোট প্রচার সারলেন রাজ্যের খাদ্য মন্ত্রী রথীন ঘোষ। মুড়াগাছা ঘোষপাড়া বেশ কিছু লোকের বাড়ি গিয়ে মন্ত্রী করজোড়ে ভোট প্রার্থনা করে প্রার্থী পরিচিত হাতে তুলে দিয়ে শুভ বিজয়ার শুভেচ্ছা জানান এবং লাড্ডু তুলে দিয়ে খড়দহ বিধানসভা উপনির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায় কে বিপুল ভোটে জয়ী করার আবেদন জানান রাজ্যের খাদ্য মন্ত্রী রথীন ঘোষ।

সঙ্গে ছিলেন জেলা পরিষদের সহকারী সভাধিপতি কৃষ্ণ গোপাল বন্দ্যোপাধ্যায়, খড়দহ ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি প্রবীর রাজবংশী, পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ রমেশ রায়, জেলা তৃণমূল মহিলা কংগ্রেসের অন্যতম সাধারণ সম্পাদিকা বুলটি রাজবংশী সহ পঞ্চায়েতের সদস্যরা। এলাকার তৃণমূল কংগ্রেসের মহিলা কর্মীরা। মহিলাদের সিঁদুর এর টিকা দেওয়া হয়। এলাকাবাসী খুশি এই প্রার্থী পরিচিতি র পাশাপাশি শুভ বিজয়ার প্রীতি শুভেচ্ছা ও মিষ্টিমুখ এবং সিঁদুর খেলায়।

মন্ত্রী রথীন ঘোষ জানান, প্রার্থী আর্শীর্বাদ সহ শুভ বিজয়ার মিষ্টি মুখ এবং তৃণমূল মহিলারা বাড়ি বাড়ি গিয়ে মহিলাদের সিঁদুর এর টিকা দিলেন। খড়দহ বিধানসভা উপনির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায় বিপুল ভোটে জিতে বিধানসভায় যাবেন সময়ের অপেক্ষা। বাড়ি বাড়ি ভোট প্রার্থনা আর্শীর্বাদ চাইলাম। বিলকান্দা ২ গ্রামে একটু পিছিয়ে ছিল সেটা টপকে শোভন চট্টোপাধ্যায় জিতবেন বলেন মন্ত্রী। এলাকার গ্রাম বাসীরা তৃণমূল কংগ্রেসের সঙ্গে আছে। তৃণমূল মহিলা কংগ্রেসের কর্মীদের আন্তরিকতা ও উচ্ছ্বাস ছিল লক্ষণীয়।