বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- বর্তমান ও ভবিষ্যৎ যুব প্রজন্মের দিশারি ডায়মন্ডহারবার সাংসদ ও সর্বভারতীয় তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জীর ঐকান্তিক উদ্যোগ ও প্রচেষ্টায় বাংলা নববর্ষের প্রথম দিনেই শুক্রবার মহেশতলার খুঁটি পুজোর মধ্যে দিয়ে ডায়মন্ডহারবার ফুটবল ক্লাব (DHFC) পথ চলা শুরু। পাশাপাশি ডায়মন্ড হারবার টিমের লোগো সহ টিমের হোম জার্সি ও ওয়ে জার্সি লাঞ্চ হ’ল।

প্রসঙ্গত, ডায়মন্ড হারবার মহকুমার মাঠে আয়োজিত গত ২০২১ এম পি কাপের সময় মাননীয় সাংসদ অভিষেক ব্যানার্জী বাংলার ফুটবলকে জাতীয় স্তরে নিয়ে যাওয়ার জন্য এই প্রয়াসের কথা উল্লেখ করেছিলেন। আর সেই কথার বাস্তবে রূপ দিতে এদিন ডায়মন্ড হারবার লোকসভার মধ্যে সাতটি বিধায়ককে সঙ্গে নিয়ে ও প্রাক্তন ফুটবলার প্রসূন ব্যানার্জী সহ আরও অন্যান্য সকল বিশিষ্ঠ জনেদের সঙ্গে নিয়ে তারই শুভ সূচনা করলেন।

শুভ সূচনাকালীন বক্তব্যের মাধ্যমে তিনি সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, আমরা নিজেদেরকে এই ফুটবল খেলার মাধ্যমে জাতীয় স্তরে প্রতিষ্ঠিত করতে পারি। তাই সকলের কাছে করজোড়ে আবেদন, কেউ এই খেলার মধ্যে রাজনৈতিক রং দেখবেন না। সকলে আগিয়ে আসুন সে তৃণমূল, বিজেপি, সিপিএম, কংগ্রেস যে দলের হোক না কেন সকলের জন্য দরজা উন্মুক্ত।