খবরের জেরে অবৈধ ডিপটিউবওয়েলের কারবারে অভিযান দুর্গাপুরের মহকুমাশাসক ও প্রশাসনিক কর্তাদের, অভিযান চালিয়ে বেশ কিছু মেশিন ও কল বাজেয়াপ্ত

0
Advertisement

সনাতন গরাই, দুর্গাপুর :- গত দুদিন আগে অবৈধ ডিপটিউবওয়েলের কারবারের কথা তুলে ধরা হয়। একাধিক মেশিনে ভূগর্ভস্থ জল তুলে ট্যাংকারে করে দুর্গাপুরের বিভিন্ন জায়গায় সাপ্লাই করা হত। এই সব অসাধু ব্যবসায়ীদের জন্য আজ ভুগর্ভস্থ জলের এই দশা। ঠিক ধবনি বিজড়ার মাঝের ফাঁকা মাঠে একাধিক ডিপ টিউবওয়েল বসানো, পাশে দাঁড়িয়ে একাধিক জলের ট্যাংকার,রাস্তার ধারে হলেও নজর ছিল না প্রশাসনের। আমরা একদিন লুকিয়ে ছবি তুলে প্রচার করি কিভাবে জল তুলছে,কোথায় হচ্ছে, মোটামোটি করা যুক্ত। ঠিক দুদিনের মধ্যেই প্রদক্ষেপ গ্রহণ করলো মহকুমা শাসক ও প্রশাসনিক কর্তারা। প্রশাসনিক কর্তারা অভিযান চালায় এই অবৈধ ডিপ টিউবওয়েলের উপর। অভিযান চালিয়ে কিছু মেশিন ও কল বাজেয়াপ্ত করে মহকুমা শাসক ও পুলিশ বাহিনী। দীর্ঘদিন ধরে অবৈধভাবে ভূগর্ভস্থ জল তোলা হত ঠিক কুনুর ব্রিজের পাশের ফাঁকা মাঠে।

দুর্গাপুরের মহকুমাশাসক অনির্বান কোলে জানান, ধবনীর পাশের ফাঁকা মাঠে বেআইনিভাবে কিছু মাফিয়া ভুগর্ভস্থ জল বের করে ট্যাংকারে করে পাচার করতো দুর্গাপুরের একাংশে। বুধবার অভিযান চালানো হয়।কিছুদিনের মধ্যে দুর্গাপুরের আরো এলাকায় এই অবৈধ অভিযান চালানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

four × five =