অলোক আচার্য, খড়দহঃ- খড়দহ বিধানসভা উপনির্বাচনে রাজনৈতিক সৌজন্য বোধের নজির গড়লেন বিজেপি প্রার্থী জয় সাহা ও প্রয়াত তৃণমূল বিধায়ক কাজল সিনহার স্ত্রী নন্দিতা সিনহা। খড়দহ বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনর পর করোনা আক্রান্ত হয়ে মারা যান তৃণমূল কংগ্রেসের বিধায়ক কাজল সিনহা। এই খড়দহ বিধানসভা কেন্দ্রে আগামী ৩০ অক্টোবর উপনির্বাচনে বিজেপির হয়ে ভোটে লড়ছেন ভূমি পুত্র জয় সাহা।

তিনি রবিবার বিজেপির প্রার্থী হয়ে প্রয়াত বিধায়ক কাজল সিনহার বাড়িতে গিয়ে তার ছবিতে মালা দেন। তারপর কাজল সিনহার স্ত্রী নন্দিতা সিনহাকে নমস্কার করে তার কাছ থেকে আর্শীর্বাদ চেয়ে নেন। নন্দিতা সিনহা ও নির্বাচনে জয়ী হওয়ার আর্শীর্বাদ করেন।

এদিন প্রয়াত বিধায়ক কাজল সিনহার স্ত্রী নন্দিতা সিনহা বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় আমাদের শিক্ষা দিয়েছেন যে কোন রাজনৈতিক দল এলেই তাঁকে আদর করে আপ্যায়ন করতে হবে। তাই আমিও রাজনৈতিক সৌজন্যতা থেকেই বিজেপির প্রার্থীকে আমার প্রয়াত স্বামীর গলায় মালা দিতে দিয়েছি আর আর্শীর্বাদ ও করেছি।

অন্যদিকে বিজেপি প্রার্থী জয় সাহা বলেন, উনি আমাকে কাজল সিনহার ছবিতে মালা দিতে দেওয়ায় আমি খুশি। আর আমার রাজনৈতিক জীবন যাতে আরোও স্বচ্ছ হয়, সেই আর্শীর্বাদ করেন।