বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- সামনে পুরসভা নির্বাচনকে সামনে রেখে বাড়ি বাড়ি গিয়ে ডায়মন্ড হারবার পুরসভা নির্বাচনের প্রচার শুরু করলেন ডায়মন্ড হারবার পুরসভার ১০নং ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের মনোনীত প্রার্থী মীরা হালদার। টাউন যুব সভাপতি সৌমেন তরফদার প্রার্থীকে সঙ্গে নিয়ে ওই ওয়ার্ডের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে প্রতিটি ঘরের দরজায় দরজায় পৌঁছে চলে ভোট প্রচার প্রক্রিয়া। এই করোনা আবহে সমস্ত বিধিনিষেধ মেনে গোনা কয়েক কর্মী-সমর্থক নিয়ে এদিন বিকাল থেকে সন্ধা পর্যন্ত চলে ভোট প্রচার।

তিনি জিতলে এই ওয়ার্ডের মানুষের দীর্ঘদিনের জলের কিছু সমস্যা আছে, নিকাশি ব্যবস্থা সর্বপ্রথম দূর করবেন, এর পাশাপাশি পানীয় জলের সঠিক ব্যবস্থা, নতুন রাস্তা তৈরি ও পুরানো রাস্তা নির্মান করবেন এমন প্রতিশ্রুতিও ভোট প্রচারে গিয়ে বাড়ি বাড়ি দেন। পুরভোটে জয়লাভের ব্যাপারে তিনি ১০০ শতাংশ নিশ্চিত বলে জানান। বিগত বছরের প্রাক্তন কাউন্সিলর এই ওয়ার্ডের, এলাকার সবাই তাকে এক নামেই চেনেন এবং এলাকার সবার চেনা ও প্রিয় পাত্রী তিনি। দল-মত নির্বিশেষে মানুষের আপদ-বিপদে ঝাঁপিয়ে পড়তে দেখা যায় তাকে।

সৌমেন তরফদার বলেন, আমরা করোনা পরিস্থিতিতে এলাকার প্রতিটি বাড়ি দলীয় কর্মীদের নিয়ে স্যানিটাইজেশন, মাস্ক বিতরণ করেছি নিজের হাতে। লকডাউনের সময় কর্মহীন হয়ে পড়া পরিবারগুলোকে বিভিন্নভাবে সাহায্য করা হয়েছে এবং করোনা আবহে লকডাউন পরিস্থিতিতে স্কুল ছুট ছাত্র-ছাত্রীদের বিভিন্নভাবে সাহায্য করে পাশে দাঁড়িয়েছি বহুবার। এর পাশাপাশি তার এলাকার যারা বাইরের রাজ্যে কাজ করতেন সেইসব পরিযায়ী শ্রমিকদের লকডাউনের সময় তাদের বাড়িতে সাহায্যও করেছেন।