বাইজিদ মন্ডল, মগরাহাট পশ্চিমঃ- দ্রব্যমূল্য বৃদ্ধির সাথে সাথে পেট্রোল, ডিজেলের দাম অস্বাভাবিকভাবে বেড়ে যাওয়ায় অসুবিধার মধ্যে পড়তে হচ্ছে আমজনতাকে। এই বিষয় নিয়ে বিরোধী দল সহ বিভিন্ন মহল থেকে কেন্দ্রের উদাসীনতা নিয়ে প্রশ্ন করা হয়। তারই মাঝে কেন্দ্রের বিজেপি সরকারের জনবিরোধী নীতি সহ শ্রমিকদের ১০০ দিনের বকেয়া টাকা না দেওয়ার প্রতিবাদে এ দিন মগরাহাট ব্লক ১ একতারা অঞ্চল তৃণমূল কংগ্রেসের ডাকে এক অভিনব কায়দায় প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়। হাতে কোদাল, মাথায় ঝুড়ি নিয়ে কেন্দ্র সরকারের বিরুদ্ধে রাস্তায় নেমে প্রতিবাদ জানানো হয়।

এই মিছিলের নেতৃত্ব দেয় জেলা পরিষদ সদস্য মুজিবর রহমান মোল্লা। এছাড়াও উপস্থিত ছিলেন একতারা অঞ্চলের সভাপতি ফেলুরাম হালদার, প্রধান মৌসুমী হালদার, উপপ্রধান শম্ভুনাথ হালদার সহ অঞ্চলের সকল জনপ্রতিনিধি ও অসংখ্য দলীয় কর্মী-সমর্থক।

মিছিল শেষে জেলাপরিষদ সদস্য মুজিবর রহমান মোল্লা তিনি বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও সাংসদ অভিষেকের নির্দেশে বাংলার প্রতি কেন্দ্রের বঞ্চনার প্রতিবাদে আমরা রাস্তায় নেমে প্রতিবাদে সামিল হলাম। পাশাপাশি সাধারণ সকল মানুষের কাছে আবেদন করেন এই কেন্দ্রীয় বিজেপি সরকারের জনবিরোধী নীতির বিরুদ্ধে সোচ্ছার হতে।