বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- সামনে পঞ্চায়েত নির্বাচন এখন থেকে প্রত্যেক দল তাদের দল এবং সংগঠনকে শক্তিশালী করার লক্ষ্যে মাঠে নেমে পড়েছে। সম্প্রীতি সকল প্রকার আসা প্রত্যাশার মধ্যে ডায়মন্ড হারবার ২নম্বর ব্লকে সরিষা ২৪৬ মোড়ে দ্রব্যমূল্য বৃদ্ধির সাথে কেন্দ্রের একাধিক জনবিরোধী নীতির বিরোধীতায় এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এই সভায় উপস্থিত ছিলেন সিপিএম নেত্রী মীনাক্ষী মুখার্জী, প্রতিকুর রহমান সহ আরো অন্যান্য সকল নেতৃত্বরা। ডায়মন্ড হারবার ডি ওয়াই এফ আই কমিটির উদ্যোগে কেন্দ্রের একাধিক জনবিরোধী নীতির বিরোধীতায় এবং সকল কর্মীদের মধ্যে মেলবন্ধন ঘটাতে আয়োজন করা হয় এই অনুষ্ঠানটি। পাশাপাশি ডায়মন্ড হারবার এর বিভিন্ন প্রান্ত থেকে সংগঠনের বর্তমান কর্মী সমর্থক এই প্রতিবাদ সভায় আসেন। এই সভা থেকে কমরেড মীনাক্ষী মুখার্জি রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস তথা রাজ্য সরকার ও কেন্দ্রের শাসক দল বিজেপিকে বিভিন্ন ইস্যু নিয়ে তীব্র ভাষায় কটাক্ষ করে। এবং ডিজেল-পেট্রোল-কেরোসিন তেল-সর্ষের তেল-জ্বালানি গ্যাস সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যে ও জীবনদায়ী ওষুধের মূল্য বৃদ্ধি থেকে শুরু করে নারী নির্যাতন-নারী ধর্ষণ ও ব্যাঙ্ক-বীমা-রেল ইত্যাদি বেসরকারী করণের প্রতিবাদ করেন এদিন।

প্রতিকুর রহমান তিনি আলিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্র আনিস খানের খুনিদের এখনও পর্যন্ত গ্রেফতার করা হয় নি এবং দোষীদের গ্রেফতার করে উপযুক্ত শাস্তির দাবি সহ একাধিক বর্তমান জ্বলন্ত বিষয় নিয়ে সোচ্চার হয় এই সভা থেকে। এই সমাবেশে সাধারণ মানুষের ভিড় ছিল দেখার মতো।