বিশেষ সংবাদদাতাঃ- স্বঘোষিত ফিল্ম সমালোচক কমল রশিদ খানের বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হলেন অভিনেতা সলমান খান। বিশেষ সূত্রে জানা গিয়েছে, আদালতে মুচলেকা দেওয়ার পরেও স্বঘোষিত ফিল্ম সমালোচক কমল রশিদ খান অভিনেতা সলমান খানের বিরুদ্ধে একের পর এক মানহানি জনক মন্তব্য করেই চলেছেন। আদালতের নির্দেশ দেওয়ার পরেও আদালতের নির্দেশ এর অমান্য করে সলমান খানের বিরুদ্ধে একের পর এক অপ্রীতিকর জনক মন্তব্য করেই চলেছেন কমল রশিদ খান । অভিনেতা সলমান খান তাই স্বঘোষিত ফ্লিম সমালোচকের বিরুদ্ধে আদালত অবমাননার অভিযোগ এনেছেন।

যদিও ৭ জুন কমল রশিদ খান এক টুইটে নাম না করেই সলমনের উদ্দেশে তাঁর বার্তা দেন- ‘একটা কথা পরিষ্কার, ইনি আমাকে নিজের থেকে বড় স্টার হিসাবে মনে করেন। তাই তো আমার সঙ্গে লড়াই করছে। যাই হোক ভালো, দেরিতে হলেও সত্যিটা বুঝে গেছে’। 

প্রসঙ্গত, গত ২৫ শে মে বলিউড অভিনেতা কমল রশিদ খানকে আইনি নোটিস পাঠান। কিন্তু তার পরেও স্বঘোষিত ফিল্ম সমালোচক টুইটারে ভাইজান এর বিরুদ্ধে একের পর এক মানহানি জনক মন্তব্য করেই চলেছেন। তিনি টুইট করে লিখেছেন বলিউড অভিনেতা সলমান খান অভিনয় সম্বন্ধে কোন কিছুই জানেন না। একলা একটা ফিল্ম সমালোচকের সমালোচনা তে বলিউড অভিনেতার ক্যারিয়ার প্রায় শেষ। তিনি আরো লিখেছেন অবশ্য সলমান খান কোনদিনও বলিষ্ঠ অভিনেতা ছিলেন না সবটাই বানানো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

7 − five =