বাইজিদ মন্ডল, কুল্পীঃ- কিছুদিন আগেই কেটেছে বাঙালির প্রাণের উৎসব দুর্গাপূজা। আর সেই আমেজেই আজ কুল্পী তৃণমূল কংগ্রেসের উদ্যোগে কুল্পী বিডিও অফিস প্রাঙ্গণে অনুষ্ঠিত হ’ল বিজয়া সম্মেলনীর অনুষ্ঠান ও জগদ্ধাত্রী পুজোর উদ্বোধন। তার পাশাপাশি সদ্য প্রয়াত পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের স্মরণসভা। এদিনের এই অনুষ্ঠান থেকে সমাজের বিশিষ্টজনেদের সম্মান প্রদর্শন করা হয়।

আর এই বিজয়া সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিধায়ক যোগরঞ্জন হালদার, মগরাহাট পশ্চিমের বিধায়ক গিয়াসউদ্দিন মোল্লা, মন্দির বাজারের বিধায়ক জয়দেব হালদার, বিধায়ক শওকাত মোল্লা, বিধায়ক নমিতা সাহা, মন্টুরাম পাখিরা, সুব্রত মণ্ডল, ডায়মন্ড হারবার বাধায়ক পান্নালাল হালদার সহ রাজ্যসভার সাংসদ শুভাশীষ চক্রবর্তী সহ ডা: হা: ১নং ব্লক তৃণমূল যুব কংগ্রেস সভাপতি গৌতম অধিকারী সহ আরো অনেকে। এই অনুষ্ঠান থেকে অনেকেই সম্মানিত করা হয়।

বিজয়া সম্মিলনীর উদ্যোক্তারা জানান, করোনার জেরে এই পুজো গত বছর কিছুটা ভাটা পড়েছিল, কিন্তু তারই মাঝে অনুষ্ঠিত হয়েছে বিজয়া সম্মেলনের মতো অনুষ্ঠান। কারণ বিজয়া সম্মেলনী শুধু একটা অনুষ্ঠান নয়, এটা একটা বৃহৎ মিলনের উৎসব। আর উৎসব মানেই তো জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে অনুষ্ঠিত হয় এই অনুষ্ঠান। পাশাপাশি এদিনের এই অনুষ্ঠান থেকে পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানানানো হয়। শুধু তাই নয় এর মাঝেই রাজ্যের প্রয়াত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের স্মরণ করে তার আত্মার শান্তি কামনা করেন। এবং তারা আরও বলেন, আগামী দিনে আমাদের সামনে রয়েছে আরোও অনেক পুজো, সে গুলিকেও আমাদের সুস্থ ভাবে কোভিড বিধি মেনে পালন করতে হবে। এছাড়াও এই বিজয়া মঞ্চ থেকে সমাজের বিভিন্ন ক্ষেত্রের বিশিষ্ট গুণীজনদের সম্মান জানানো হয়।