বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মাননীয় মমতা বন্দোপাধ্যায়ের তৃতীয়বারে মুখ্যমন্ত্রী ও ১১ বছর পূর্ণ উপলক্ষে এবং সামনে পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে সম্প্রীতি কামারচক অঞ্চলের কৈখালীতে কর্মী সভা করেন কুল্পি ব্লকের তৃণমূলের সভাপতি সুপ্রিয় হালদার।

তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় হচ্ছেন একমাত্র বিকল্প মুখ, কেন্দ্রে বিকল্প সরকারের গড়তে হবে, আর তার চাবিকাঠি বাংলার হাতে। মা মাটি সরকারের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় স্কুলে পোশাক-আশাক জুতো সাইকেল সব দিচ্ছেন, যা অন্যান্য বিজেপি শাসিত রাজ্যে রাজ্য দেয়না। মমতা বন্দ্যোপাধ্যায় মানুষের পাশে রয়েছেন।

বিজেপি শাসিত রাজ্যে কর্মসংস্থান নেই বাংলার কর্মসংস্থান রয়েছে, শিল্প আসছে, বাংলা জগৎ সভায় শ্রেষ্ঠ আসন গড়বে। মানুষের কর্মসংস্থান বাড়ছে মানসিক প্রস্তুতি রাখুন লোকসভা আসছে ৪২ টা ৪২ টা আসন পাবে মমতা বন্দ্যোপাধ্যায়। দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কে নিয়ে ব্লক সভাপতি সুপ্রিয় হালদার বলেন, দেশে তিনি স্বরাষ্ট্রমন্ত্রী তিনি আসতেই পারেন, আমরা একটা জিনিস খেয়াল রাখব। বাম জমানায় বাংলায় অশান্তি ছিল। মমতা বন্দ্যোপাধ্যায় বাংলাকে সচল করেছেন আর্থিক স্বনির্ভর করেছেন গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে, নির্বাচন হয়েছে, বিজেপি মুছে যাচ্ছে। সামনে পঞ্চায়েতে নির্বাচনে কুল্পি ব্লকে সবকটি অঞ্চলে আমরা জিতব বলে ব্লক সভাপতি সুপ্রিয় হালদার দাবি করেন।

এছাড়াও উপস্থিত ছিলেন কামারচক অঞ্চলের পর্যবেক্ষক ওমর ফারুক জামাদার,শামসুর রহমান সহ অঞ্চলের সকল নেতৃত্ব বৃন্দ।