নিজস্ব সংবাদদাতা, পুরুলিয়াঃ- পরাজিত হয়েছেন বেশ কিছু ভোটে কিন্তু দুঃস্থ-অসহায় মানুষ ও রোগীর পরিবারের পাশে গত বছরের মতো এবছরও সাহায্যের হাত বাড়িয়ে দিলেন পুরুলিয়া জেলার কাশীপুর বিধানসভার প্রাক্তন বিধায়ক স্বপন কুমার বেলথরিয়া। সোমবার কাশীপুরের কল্লোলী গ্রামীণ স্বাস্থ্যকেন্দ্রের বাইরে বসে থাকা রোগীর পরিবারের মুখে অন্ন তুলে দিতে কাশীপুরে সূচনা করেন ‘দিদির রান্নাঘর’ নামের কর্মসূচির। এদিন এই সূচনার পর মঙ্গলবার দ্বিতীয় দিনেও হাসপাতালে ভর্তি থাকা রোগীদের পরিবারের মুখে অন্ন তুলে দিয়ে পাশে দাঁড়ালেন কাশীপুর বিধানসভার প্রাক্তন বিধায়ক স্বপন বেলথরিয়া।

এদিন শুধু হাসপাতালের বাইরেই নয়, কাশীপুর বিধানসভা তৃণমূল দলীয় কার্যালয়ের বিল্ডিংয়ে পাত পেড়ে দুঃস্থ ও অসহায় মানুষদের খাওয়া দাওয়ারও ব্যাবস্থা করলেন তিনি।

এদিন এবিষয়ে কাশীপুর বিধানসভার পরাজিত বিধায়ক স্বপন বেলথরিয়া জানান, ‘হার-জিতটা বড়ো কথা নয়, মানুষের পাশে দাঁড়ানো আমার কর্তব্য। তাই তাদের পাশে আমি সবসময়ই দাঁড়াবো। আগামী দিনেও মানুষ আমাকে পাশে পাবেন এই কথা আমি স্থানীয় মানুষজনদের দিতে চাই। কাশীপুর বিধানসভার মানুষ আমার পরিবারের মানুষের মতো, তাদের দুঃখ-কষ্টের দিনে সর্বদাই তারা আমাকে তাদের পাশে পাবেন।’

প্রসঙ্গত, মঙ্গলবার রোগীর পরিবারের খাবার দেওয়ার সাথে সাথে এদিন কাশীপুর কল্লোলী গ্রামীণ হাসপাতালের কোভিড ওয়ার্ডের সামনে গিয়ে কোভিড আক্রান্তদের খাবার দিয়ে তাদের পাশে দাঁড়ান কাশীপুর বিধানসভার প্রাক্তন বিধায়ক স্বপন কুমার বেলথরিয়া। এদিন তার এই কর্মকান্ডে তার সাথে উপস্থিত ছিলেন কাশীপুর পঞ্চায়েত সমিতির সভাপতি সুপ্রিয়া বেলথরিয়া, কাশীপুর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান দীপক বেলথরিয়া সহ অন্যান্যরা।