বাইজিদ মন্ডল, কুল্পিঃ- করোনা আবহে রক্তের সংকট মেটাতে শ্যামা কালী পুজোকে সামনে রেখে প্রতি বছরের ন্যায় এবারও অসহায় মানুষদের বস্ত্র বিতরণের পাশাপাশি রক্তদান শিবিরের ও আয়োজন করা হয় কুল্পিতে। দক্ষিন ২৪ পরগনা জেলার কুলপি থানার অন্তর্গত বাগারিয়া কালিয়া সংঘ এবং ডায়মন্ড হারবার জেলা হাসপাতালের সহযোগিতায় আজ বাগাড়িয়া কালিকা সংঘ প্রাঙ্গণে করোনা বিধি মেনেই এই রক্তদান কর্মসূচি হয়।

এই রক্তদান শিবিরে মহিলা সহ প্রায় শতাধিক ব্যক্তি স্বেচ্ছায় রক্তদান করেন। রক্তদান শিবিরে রক্তদাতাদের উৎসাহিত করতে উপস্থিত ছিলেন কুল্পি বিডিও দেবর্ষি মুখার্জী, জয়েন্ট বিডিও তারিক ইসলাম। এবং বাগারিয়া কালিকা সংঘের সম্পাদক হিমাদ্রী শেখর মন্ডল, প্রাক্তন সভাপতি তথা সদস্য মঙ্গল পুরকাইত, পাঁচু গোপাল সহ ক্লাবের আরও অন্যান্য সদস্যরা।

বাগারিয়া কালিকা সংঘের সম্পাদক হিমাদ্রী শেখর মন্ডল বলেন, প্রায় নয় বছর ধরে শ্যামা কালী পুজো উপলক্ষে দুঃস্থ মানুষদের জন্য শীত বস্ত্রের সঙ্গে লুঙ্গি, শাড়ি, বাচ্চাদের জন্য জামা প্যান্ট বিতরণ করা হয়। যে সকল রুগী রক্তের অভাবে মারা যাচ্ছে,তার মধ্যে বিশেষ করে মুমূর্ষ রুগীদের কথা মাথায় রেখে রক্তের চাহিদা পূরণ করতে এই রক্তদান কর্মসূচি পালন করা হয়।