অলোক আচার্য, ব্যারাকপুরঃ- বুধবার কামারহাটি পুরসভার জল নিকাশি ও পুর এলাকায় দ্রুত পানীয় জল সরবরাহ করা নিয়ে উচ্চ পর্যায়ের বৈঠক সারলেন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য।

গত সোমবার ৭ জুন কামারহাটি পুরসভাতে সাংসদ অধ্যাপক সৌগত রায় বরানগর বিধানসভা কেন্দ্রের বিধায়ক তাপস রায়, বরাহনগর বিধানসভা কেন্দ্রের বিধায়ক মদন মিত্র এবং কামারহাটি পুরসভার পুর প্রশাসক গোপাল সাহা সহ ৩৫ টি ওয়ার্ডের কোঅর্ডিনেটরদের নিয়ে পুরসভার অন্তর্গত ৩৫ টি ওয়ার্ডের উন্নয়ন নিয়ে আলোচনা হয়।

জল নিকাশি পানীয় জল রাস্তাঘাট নিয়ে বুধবার দুপুরে কামারহাটি পুরসভা বোর্ডরুমে কামারহাটি পুরসভার পুর প্রশাসক সহ প্রশাসক মন্ডলীর সদস্যদের কে নিয়ে পুর নগর উন্নয়ন দপ্তরের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের উপস্থিতিতে দমদম লোকসভা কেন্দ্রের সাংসদ অধ্যাপক সৌগত রায়, বরানগর বিধানসভা কেন্দ্রের বিধায়ক তাপস রায়, কামারহাটি বিধানসভা কেন্দ্রের বিধায়ক মদন মিত্র এবং কামারহাটি পুরসভার পুর প্রশাসক গোপাল সাহা সহ পুর প্রশাসক মন্ডলীর সদস্য এবং পুর নগর উন্নয়ন দপ্তরের আধিকারিকদের নিয়ে উচ্চ পর্যায়ের সভা অনুষ্ঠিত হয়।

এই সবার পরে মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, উন্নয়নের বিষয়ে কথা হয়েছে। পরিকল্পনা করা হয় জল নিকাশি এবং পানীয় জলের ব্যবস্থা প্রথম প্রধান্য বিষয়। এবিষয়টি প্রথম দেখা হবে এবং এর সমস্যা আগে মিটাতে হবে তা নিয়ে পরিকল্পনা করা হয়েছে। পুর নগরোন্নয়ন দফতরের অফিসাররা সহ সকলের উপস্থিতিতেই এই আলোচনা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

10 − 2 =