কাটমানি ফেরতের দাবিতে প্রাক্তন সদস্যের বাড়িতে বিক্ষোভ, ঘটনাস্থলে নিউটাউন থানার পুলিশ। প্রাক্তন পঞ্চায়েত সদস্যের দাবি, আমি টাকা নিই নি

0
Advertisement

সংবাদদাতা, নিউটাউন :- এবার কাটমানি ফেরতের দাবিতে নিউটাউনের জ্যাংরা হাতিয়ারা ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন সদস্য বাপি রায়ের বাড়িতে বিক্ষোভ। ঘটনাস্থলে নিউটাউন থানার পুলিশ। অভিযোগ ২০১৩-১৪ সালে নিউটাউন শুলংগুড়ির বাসিন্দা স্বপন সূত্র ধর তৃণমূলের প্রাক্তন পঞ্চায়েত সদস্যের বাড়ির পাশে একটি জমি কেনে। অভিযোগ সেই সময় জমি কেনার জন্য সেই সময় এর পঞ্চায়েত সদস্য এখন প্রাক্তন বাপি রায় ও তার ভাই দু দফায় সাড়ে পাঁচ লক্ষ টাকা নেয়।শুধু তাই নয়! আরো অভিযোগ, পাট্টা যখন দেওয়া হয় সেই সময় যাদের দেওয়া হয়েছিল তাদের কাছ থেকেও টাকা নেওয়া হয়।

আজ সেই টাকা ফেরতের দাবিতে তৃণমূল এর প্রাক্তন পঞ্চায়েত সদস্যের বাড়িতে এলাকার লোকজন বিক্ষোভ দেখায় । পরে নিউটাউন থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তৃণমূল এর প্রাক্তন পঞ্চায়েত সদস্যের বাপি রায়ের দাবি, আমি টাকা নিই নি, নিজে হাতে টাকা নেইনি।যদি টাকা নিয়ে থাকি কাগজ পত্র নিয়ে আমার সঙ্গে বসুক আমরা জায়গায় বসে টাকা দেব।জমির মালিককে নিয়ে বসুক মালিক যদি বলে তার কাছ থেকে টাকা নিয়েছি তবে মালিকের সামনে বসে সেই টাকা ফেরত দেব। মিথ্যা অভিযোগ করছে আমার নামে।আমাকে ফাঁসানোর জন্য মিথ্যা অভিযোগ করেছে। এই জমি মালিককে যখন উদ্ধার করে দিই। মালিক সন্তুষ্ট হয়ে আমাদের একটা টাকা দেয়। সেই টাকা প্রধান ভাগ করে দুটো পয়সা আমাদের দেয় সেটা আমরা ভাগ করে নিই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

fifteen − 14 =