কাটমানির পাল্টা ব্ল্যাকমানি! কোথায় গেল ব্ল্যাকমানি, ব্ল্যাকমানি না থাকলে কিভাবে করালো লোকসভা ভোট। ধর্মতলা সভামঞ্চ থেকে পাল্টা জবাব মমতার

0

সনাতন গরাই, ধর্মতলা :- ২১-এর শহীদ সমাবেশ থেকে মমতা ব্যানার্জীর কড়া জবাব।২১-এর সমাবেশে বিভিন্ন জেলা থেকে প্রচুর তৃণমূল কর্মীবৃন্দের সমাগম হয়। এইদিন উপস্থিত ছিল মিমি, নুসরত থেকে নচিকেতা। ২১-এর সমাবেশে মমতা বিজেপি কর্মীদের জানান ইভিএম নয় ব্যালট ফিরিয়ে দেন। ২১-এর সমাবেশ থেকে মমতা ব্যানার্জী বিজেপিকে কটাক্ষ করে জানান কোথায় গেল ব্ল্যাকমানি, ব্ল্যাকমানি না থাকলে কি ভাবে করালো লোকসভা ভোট। মমতা ব্যানার্জী জানান, সমাবেশে আসার সময় বিভিন্ন জেলায় গাড়ি আটকে তৃণমূল কর্মীদের মারধর করে। বিজেপি ১৮টা সিট পেযেই এতো বাড়াবাড়ি ৮২পেলে তো মানুষকে মানুষ বলবে না। অনেক জায়গায় কর্মীদের ভয় দেখাচ্ছে ও ট্রেন আটকে কর্মীদের আসতে বাঁধা দিচ্ছে। এবার বিজেপি হামলা করলে তার জবাব দেবে পুলিশ। ৯অাগস্ট বিজেপি বাংলা ছাড়ো। বাইরে থেকে আরএসএস গুন্ডা দিয়ে ভোট করিয়েছে বিজেপি। বিজেপি ডাকাতের পার্টি। আগে কাটমানির হিসাব দিক বিজেপি। এজেন্সি দিয়ে ভয় দেখাচ্ছে বিজেপি। তৃণমূল যাওয়ার দল নয় তৃণমূল আসার দল-মমতা। মমতা ব্যানার্জী ২১এর সমাবেশ থেকে আবার তৃণমূল দল ঘুরে আসার আসা দেখছেন।

জেলায় জেলায় একাধিক পুলিশের নজরদারি।ধর্মতলায় অতিরিক্ত ৫,০০০ পুলিশ। সি সি টিভি নজরদারি। প্রত্যেক গাড়িতে কর্মীদের নজরের জন্য একজন করে সিভিক ভলেন্টিয়ার। কোনো ঝুট ঝেমেলা ছাড়াই শেষ হলো ধর্মতলায় ২১এর সমাবেশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

fourteen − 7 =