কাঁকসার বিধবিহারে সংস্কারের অভাবে পিচ রাস্তা অচল, যাতায়াতে সমস্যাই পরতে হচ্ছে বেশ কয়েকটি গ্রামকে

0
Advertisement

সনাতন গরাই, দুর্গাপুর :- কাঁকসার বিধবিহার পঞ্চায়েতের প্রায় ১০কিলোমিটার রাস্তার বেহাল অবস্থা।পিচ রাস্তা হওয়ার পর থেকেই কোনোরকম সংস্কার হয়নি বলে জানান এলাকা বাসী। প্রায় দশ থেকে বারোটি গ্রামের মানুষ যাতায়াতের সম্যসাই। যাতায়াতের সম্যসাই স্কুল পড়ুয়ারা দু কিলোমিটার রাস্তা প্রায় পাঁচ কিলোমিটার ঘুরে যেতে হয়।

একজন পথচলতি মানুষ জানান বাম আমলে রাস্তা হয়েছিল তারপর থেকে কোনো সরকার এগিয়ে আসেনি।পার্শ্ববর্তী একটি উচ্চ বিদ্যালয় আছে রাস্তার বেহাল অবস্থার জন্য যাতায়াত করতে পারে না।তাদেরও ঘুরে পাঁচ কিলোমিটার পথ অতিক্রম করে যেতে হয়।বর্ষাকালে একদম অচল হয়ে পড়ে।আগে এই রাস্তায় রুটের গাড়ি চলত এখন সেটাও বন্ধ।এই ভাঙা রাস্তার পাশে একটা সেতু রয়েছে সেটাও বেহাল।এই রাস্তায় অজয় এর কয়েকটি বালিঘাট রয়েছে যার জন্য পারাপার হয় অভারলোড ভারী ট্রাক।এলাকার মানুষকেও এই অল্প রাস্তা ঘুরে ১০কিলোমিটার অতিক্রম করে যেতে হয়।একজন ব্যক্তি জানান জামদোহা, বেতা, ঠাকুরনগর পাশাপাশি মানুষ ব্যাপক সম্যসাই এই বেহাল রাস্তার কারণে।
বিধবিহার পঞ্চয়েত সূত্রের খবর এই রাস্তা নিয়ে আগে পরিকল্পনা হয়েছিল তারপর কোনো কারণে বন্ধ হয়ে যায়।এখন আর কাজের কথা কিছু জানাই নি অপরমহল।এই রাস্তায় বিভিন্ন জট লেগে আছে যার কারণে সংস্কার হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

1 × 4 =