নিজস্ব সংবাদদাতাঃ- করোনা মহামারীর ফলে বিপর্যস্ত গোটা বিশ্ব। করোনাকালে বাতিল হয়েছে একাধিক রক্ত দান শিবির। কিন্তু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিমবঙ্গের সাধারণ মানুষের কথা ভেবে এবং তার নির্দেশ মত কোভিড বিধি মেনে একাধিক শাখা সংগঠন রক্ত দান শিবিরের আয়োজন করছে। রক্ত সংকটের এই পরিস্থিতিতে এক জোট হলেন আইএনটিটিইউসি (INTTUC) -র শ্রমিক ইউনিয়নের সদস্যরা।

শুক্রবার কলকাতার ১২নং ওয়ার্ডে আইএনটিটিইউসি (INTTUC) -র শ্রমিক ইউনিয়ন ও পশ্চিমবঙ্গ প্রগতিশীল হকার্স ইউনিয়নে যৌথ উদ্যোগে আয়োজিত হ’ল এক স্বেচ্ছায় রক্তদান শিবিরের। পশ্চিমবঙ্গ প্রগতিশীল হকার্স ইউনিয়নের উত্তর কলকাতা জেলার সহ সভাপতি রতন সাউ ওরফে বাবলুর উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হয়।

এদিন রক্তদান শিবির ছাড়াও বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবিরের আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন স্থানীয় কাউন্সিলার ড:মীনাক্ষী গঙ্গোপাধ্যায়, কাউন্সিলার মীনাক্ষী গুপ্তা, সংগঠনের সাধারণ সম্পাদক মুন্না বাজপাই, কার্যকারী সভাপতি অজয় ভট্টাচার্য সহ অন্যান্যরা তৃণমূল কংগ্রেসের নেতৃত্ববৃন্দ। সম্পূর্ণ কোভিড বিধি মেনে এদিন প্রায় ৭০ জন রক্তদাতা রক্তদান করেন।