বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- সামনে পঞ্চায়েত নির্বাচন। তলোকসভা নির্বাচনের লক্ষ্যে সেই নির্বাচনের আগেই প্রস্তুতি শুরু করে দিয়েছে তৃণমূল কংগ্রেস। আজ ডায়মন্ড হারবার ১নং ব্লকের বাসুল ডাঙ্গা অঞ্চলে দক্ষিণ পঞ্চগ্রাম প্রাথমিক স্কুলে তৃণমূল কংগ্রেসের কর্মী সম্মেলনের সাথেই বিজয়া সম্মিলনীর শুভেচ্ছা জ্ঞাপন কর্মসূচির আয়োজন করা হয়।

এদিন ডায়মন্ড হারবার ১নং ব্লকের তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি গৌতম অধিকারী উদ্যোগে আয়োজিত সম্মিলনী অনুষ্ঠানে অঞ্চলের কর্মী সমর্থকেরা ও হাজির ছিলেন। সদ্য প্রয়াত রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের শ্রদ্ধা জানানো হয় এদিনের কর্মসূচিতে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডা:হা: ১নং ব্লকের তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি গৌতম অধিকারী, অঞ্চল প্রধান আলপনা হালদার, অঞ্চল যুব সভাপতি ইমরান খান, যুব নেতা মাহবুব হোসেন, সদস্য আনোয়ার লস্কর, আলম মোল্লা সহ ব্লকের তৃণমূল নেতৃত্বরা।

ব্লক ১ যুব সভাপতি গৌতম অধিকারী মঞ্চে দাঁড়িয়ে অঞ্চলের তৃণমূল কংগ্রেসের নেতৃত্বদের উদ্দেশ্যে বলেন, মানুষ বলছে আপনারা সাবধান হোন। তৃণমূল কংগ্রেস কারোর ঘরের পার্টি নয়, তৃণমূল কংগ্রেস মমতা ব্যানার্জীর পার্টি। সম্মেলনীতে উপস্থিত থেকে আগামী পঞ্চায়েত নির্বাচনকে পাখির চোখ করে একে অপরের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে একসাথে চলার বার্তা দিয়ে রাজ্যের উন্নয়নমূলক নানান প্রকল্পের দিক তুলে ধরে এগিয়ে চলার বার্তা দেন। এবং রাজ্য সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মসূচি রূপায়ণ সহ একাধিক কাজের পর্যালোচনা করা হয় এদিন।