Advertisement

চঞ্চল মিস্তিরী, বাংলাদেশ প্রতিনিধি :- আজ শুক্রবার বিকাল ৪ টায় শুরু হয় প্রথম বারের মত আন্তঃ খিলপাড়া টুর্ণামেন্টের উদ্বোধনী ম্যাচ। উদ্বোধনী ম্যাচে প্রতিদন্ধিতা করেন খিলপাড়া রাইজিং স্টার ও নাইন স্টার। টান টান উত্তেজনার মাধ্যমে খেলা চলতে থাকে। বিরতির আগ পর্যন্ত কোন গোলের দেখা পাইনি কোন দল।বিরতির পর পরেই মো রানা নাইন স্টারে খেলোয়াড় হয়ে গোল করেন। গোলের দুই মিনিট পরেই গোল পরিশুধ করেন রাইজিংয়ের অধিনায়ক হাসান। এর পরে আর কোন গোলের দেখা না পাওয়ায় ১-১ গোলে ড্র হয়। খেলা ড্র হওয়ায় রেফারি পেলান্টির ঘোষনা দেন। তার মধ্যেও ২-২ গোলে ড্র হওয়ায় খেলা রানিংয়ের ঘোষনা দেন।তার মধ্যেও একি অবস্থার কারনে রেফারী লটারি দেন। লাটারিতে খিলপাড়া নাইন স্টটারকে জয়ী ঘোষনা দেন। ম্যাচে ম্যান অফ দ্যা ম্যাচ প্রাপ্ত হন নাইন স্টারের অধিনায়ক ছবের আহমদ।

উক্ত খেলায় সৈয়দ হোসেন ও জসিম উদ্দীনের পরিচালনায় উদ্বোধক হিসেবে উপস্হিত ছিলেন কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এস এম হোসেন মাহমুদ।প্রধান অথিতি ছিলেন, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও ব্যাংকার আব্দুল করিম।

আরো উপস্হিত ছিলেন, মেজবাহ উদ্দীন, এস এম আবুল কালাম, মো সাইফুদ্দিন,সৈয়দ হোসেন আব্দুল মোতালেব, আমিনুল হক, নুরুল ইসলাম, এ এ আজাদ,আমীর আহমদ, আব্দুল মান্নান,হারুন সহ এলাকার ব্যক্তি বর্গ।

বক্তারা বলেন, খেলার মাধ্যমে এলাকার ছেলেদের বিভিন্ন অপকর্মের কাজ থেকে বিরত রাখা যাবে।তারা বলেন, দেশে যে ধর্ষন, হত্যা ইত্যাদি হচ্ছে সেগুলো থেকে বাঁচিয়ে রাখতে এই ক্রীড়া ঔষুদের মত কাজ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

fourteen + 15 =