বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- তৃণমূল কংগ্রেসের ডাকে আগামী ২১শে জুলাই প্রতিবছর শহীদ দিবস অনুষ্ঠিত হয়ে আসছে ধর্মতলায়। এই দুই বছর করোনা পরিস্থিতি কারণে ভার্চুয়াল একুশে জুলাই শহীদ দিবস পালন করা হয়। এবছর আবারও ধর্মতলায় অনুষ্ঠিত হতে চলেছে একুশে জুলাই শহীদ দিবস পালন। সেই উদ্দেশ্যে এদিন দক্ষিন ২৪ পরগনা জেলার ডায়মন্ড হারবার শহরের ১৫ নম্বর ওয়ার্ড এলাকার কমিউনিটি হলে টাউন তৃণমূল যুব কংগ্রেস কমিটি তথা টাউন যুব সভাপতি সৌমেন তরফদার এর উদ্যোগে আগামী একুশে জুলাই ধর্মতলায় শহীদ দিবসকে সামনে রেখে প্রস্তুতি সভার আয়োজন করা হ’ল।

এই প্রস্তুতি সভায় উপস্থিত হয়েছিলেন স্থানীয় বিধায়ক পান্নালাল হালদার, পুরসভার পুরপ্রধান প্রণব দাস, উপ পুরপ্রধান রাজশ্রী দাস, টাউন তৃণমূল যুব সভাপতি সৌমেন তরফদার, টাউন তৃণমূল কংগ্রেস সভাপতি অমিত সাহা। এছাড়াও পুরসভার সকল কাউন্সিলর সহ ডায়মন্ড হারবার শহরের যুব তৃণমূল কংগ্রেসের একাধিক নেতৃত্ব, জনপ্রতিনিধি এবং কর্মীবৃন্দ।

এদিনের এই কর্মীসভায় ডায়মন্ড হারবার টাউন তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি সৌমেন তরফদার বলেন, স্থানীয় বিধায়ক পান্নালাল হালদার কে সঙ্গে নিয়ে টাউনের প্রত্যেক ওয়ার্ড থেকে আসা দলীয় কর্মীদের নিয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

তিনি আরও বলেন, আগামী একুশে জুলাই পুরসভার প্রত্যেকটি ওয়ার্ড থেকে রেকর্ড সংখ্যক দলীয় কর্মী নিয়ে ধর্ম তলায় যাবেন তৃণমূল কংগ্রেসের শহীদ দিবসের সভায়। এবং সেই সভাকে সাফল্য মন্ডিত করতেই এই প্রস্তুতি সভা বলে জানান তিনি।